Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় ব্লাড ফাইটার-১৬ এর কার্যকরী কমিটি গঠন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২৪ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ ‘মানবতার টানে ভয় নেই রক্তদানে।তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ।যদি হই রক্তদাতা জয় করবো মানবতা” এই প্রতিপাদ্য গুলোকে সামনে রেখে এসএসসি ব্যাচ ১৬ ও তরুণদের সাথে নিয়ে ব্লাড ফাইটার-১৬, ২০২৩-২০২৪ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

২৯ জানুয়ারী (সোমবার) সন্ধ্যায় সদস্যদের নিয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ্ আল মামুন সাগরকে সভাপতি ও মেহেদী হাসান ( সানাম) প্রান্তকে সাধারণ সম্পাদক এবং শাকিল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কার্যকরি কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি, মো: বায়েজিদ মিয়া, হাইয়ূল সিকদার ও মাহবুবুল আলম সহ-সাধারণ সম্পাদক আজিজুল হক রানা,জাহিদুল ইসলাম,ফরহাদ মিয়া ও আজিজুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন হাকিম, সোহানুর রহমান, মোঃ শুভ ও আব্দুল্লাহ আল পারভেজ আহমেদ ,অর্থ সম্পাদক,তারিকুল ইসলাম সাকিল , দপ্তর সম্পাদক,জুনায়েদ হক লিংকন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,মোঃ আব্দুল্লাহ্, প্রচার সম্পাদক,শামীম আহমেদ ,মহিলা বিষয়ক সম্পাদক,আয়শা হাবিবা ইম্পা ও সহ-মহিলা বিষয়ক সম্পাদক ঈশিতা দে,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন আহমেদ শিশির , ক্রীড়া সম্পাদক রুমান মিয়া, ত্রান ও দূযোগ বিষয়ক সম্পাদক মাসুম মিয়া ও ,কার্য নির্বাহী সদস্য, রতন,মুরসালিন,জাকারিয়া, আরিফ,মহিম,হৃদয়,মেহেদী ও হাসান আলী

এর আগে ২০২৩ সালে ১৪ আগষ্ট সন্ধ্যায় সদস্য ও উপদেষ্টা মন্ডলীদের নিয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।উক্ত সাধারণ সভার সকলের সম্মতিক্রমে আব্দুল্লাহ আল মামুন সাগরকে আহ্বায়ক ও মেহেদী হাসান ( সানাম) প্রান্তকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যা পরবতী তিন মাসের ভিতরে পূর্ণাঙ্গ কমিটি করার আদেশ দেওয়া হয়।

 

শাহরিয়া/পাপ্র