রবিবার, ১৬ মে ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর বনভোজন অনুষ্ঠিত

আতাউর রহমান সোহাগ
  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ Time View

নিশ্চিত ভবিষ্যতের সুহৃদ সাথী – এই স্লোগানকে সামনে রেখে ১৩ই ফেব্রুয়ারি ২০২১ইং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর কিশোরগঞ্জ জোনের পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর সাংগঠনিক অফিস কর্তৃক আয়োজিত ব্রহ্মপুত্র নদের পাড়ে, বালুর চড়ে এক বর্ণাট্য বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ. কে. এম আসাদুল্লাহ খান, চীফ জোনাল ম্যানেজার, কিশোরগঞ্জ জোন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পারসা রায়হানা এবং খলিলুর রহমান দাপ্তরিক কর্মকর্তা, কিশোরগঞ্জ জোনাল অফিস। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন – আতাউর রহমান সোহাগ, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকা, জেলা প্রতিনিধি ( কিশোরগঞ্জ ) । ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন মির্জাপুর সাংগঠনিক অফিসের ক্যাশিয়ার হোসাইন মোঃ ফরহাদ। প্রধান অতিথির বক্তব্যে এ. কে. এম আসাদুল্লাহ খান বলেন, আপনারা যারা বীমাতে কাজ করেন, সবাই খুবই ভাগ্যবান।

কারণ আপনারা সবাই গড়েছেন নিজ পরিবারের ভবিষ্যৎ, নিজেকে সমাজের চোখে করেছেন প্রতিষ্ঠিত ,অনেকেই করেছেন গাড়ি – বাড়ি আবার অনেকেই ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে কাজ করে সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন, অনেকের সন্তান সরকারি চাকুরীজীবী। আপনারা জানেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশের সর্বপ্রথম বীমা কোম্পানি যা ১৯৮৫ সালে যাত্রা শুরু করে আজ অবধি বীরত্বের সাথে বীমার জগতে গ্রাহকের কল্যাণে কাজ করে যাচ্ছে। বীমা গ্রাহকের মেয়াদোত্তীর্ণের টাকা এবং গ্রাহকের মৃত্যুতে দ্রুততম সময়ে তার নমিনির নিকট বীমা দাবীর চেক হস্তান্তর করে যাচ্ছে। গ্রাহক সেবায় এক অপরিসীম ভূমিকা পালন করছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ।

প্রধান অতিথি আরও বলেন এদেশের লক্ষ লক্ষ বেকারত্ব দূর করছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং। বক্তব্যের পরপরই শুরু হয় মির্জাপুর সাংগঠনিক অফিস সদস্যদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বিভিন্ন ইভেন্টে অংশ নেয় সদস্যরা যেমন, হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মত সকলের জন্য উন্মুক্ত প্রশ্নত্তোর পর্ব, বীমা কোম্পানী সম্পর্কে প্রশ্ন করে চীফ জোনাল ম্যানেজার এ. কে. এম আসাদুল্লাহ খান – তিনজন উত্তরদাতা কে মঞ্চে নিয়ে আসেন, তাদের মধ্যে কেউ হিজড়া, কেউ ভিক্ষুক, কেউ হাসি – কান্নার অভিনয় করে দর্শকের মন জয় করে নেয়।

একক অভিনয়, নৃত্য, আসন দখল,যার আছে তার নেই, এরকম আরো মজার মজার খেলায় অংশগ্রহন করে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ এর সদস্যবৃন্ধ। দিনব্যাপী আনন্দঘন মূহুর্ত ও মধ্যার্হভোজের পর প্রত্যেক ইভেন্টে অংশগ্রহণকারী প্রতিযোগীকে আকর্ষনীয় পুরষ্কার প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com