ঢাকাFriday , 8 January 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া উপজেলায় দৃষ্টিনন্দন শহীদ মিনার উদ্বোধন

প্রতিবেদক
Nazmul
January 8, 2021 1:29 am
Link Copied!

পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে  আজ ৭ ডিসেম্বর (শনিবার) শহীদ মিনারের উদ্বোধন করা হয়।
শহীদ মিনারের উদ্বোধন করেন (কিশোরগঞ্জ-২) পাকুন্দিয়া-কটিয়াদী আসনের এমপি জনাব নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে চরটেকী উচ্চ বিদ্যালয় ও চরটেকী বন্ধন সোসাইটির সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে ও চরটেকী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. রফিকুল ইসলাম শাহজাহানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল, কবি নজরুল বিশ্ব বিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. হুমায়ুন কবির, শিক্ষা অফিসার এস এম সাইফুল আলম, জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার শামীম আহম্মদ, পাকুন্দিয়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি আবদুল হাকিম, শফিকুল ইসলাম শফিক চেয়ারম্যান, প্রধান শিক্ষক আজিজুল হক মিলন, জেলা মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার রুনা ও চরটেকী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজুল হক মিলন প্রমুখ

এসময় আওয়ামী লীগ নেতা বাবুল আহমেদ, শফিকুল ইসলাম ফরহাদ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি নাজমুল হক দেওয়ান, ভিপি হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য আতাউর রহমান নয়ন, হাবিবুর রহমান, রানা সিকদার, জাঙ্গালিয়স ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. জহিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক মানিক মিয়া, আসাদ কমিশনার ও আসাদ ডিলার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে চরটেকী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. শফিকুল ইসলাম জানান, আমার নিজস্ব উদ্যোগে ও জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের অর্থায়নে এই শহীদ মিনার নির্মাণ করা হয়েছে।