ঢাকাTuesday , 15 June 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

নির্ভরতার সাথে জায়গা করে নিয়েছে পাকুন্দিয়া প্রতিদিন

প্রতিবেদক
pakundia pratidin
June 15, 2021 7:20 pm
Link Copied!

মহান করুনাময় আল্লাহ্ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে পাকুন্দিয়ার সর্বপ্রথম এবং একমাত্র অনলাইন নিউজ পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন” সুদীর্ঘ অর্ধযুগ পেড়িয়ে আজ ৭ম বর্ষে পদার্পন করেছে। এই সাফল্যের অগ্রযাত্রায় বিগত ছয় বছরে পাকুন্দিয়া প্রতিদিনের পথচলা ছিল অধম্য ও অপ্রতিরোধ্য সৎ-সাহসিকতার সাথে।

পাকুন্দিয়াকে আধুনিক পাকুন্দিয়ায় রুপান্তরিত করতে একঝাঁক মেধাবী সৎ-সাহসী তরুন সংবাদকর্মীদের অক্লান্ত পরিশ্রমে সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজ, লুটতরাজ, মাদক, ব্যাবিচার, অপরাধ ও দুর্নীতি নিরসনে, শিক্ষা, স্বাস্থ্য, শান্তি, অধিকার, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, ও উন্নয়নমূলক আপোষহীন বস্তনিষ্ট সংবাদ প্রকাশে “পাকুন্দিয়া প্রতিদিনের” ভূমিকা ছিল অতুলনীয়। এছাড়াও পাকুন্দিয়া প্রতিদিন সময়ে অসময়ে পাশে দাড়িয়েছে অসহায়, নিরীহ ও অধিকার বঞ্চিত মানুষের। এরই ধারাবাহিকতায় “পাকুন্দিয়া প্রতিদিন” আজ নির্ভরতার সাথে জায়গা করে নিয়েছে পাকুন্দিয়ার প্রতিটি মানুষের হৃদয় থেকে হৃদয়ের গহীনে।

পাকুন্দিয়া প্রতিদিনের এই অদম্য অগ্রযাত্রায় সম্পাদনা পরিষদ, সংবাদকর্মী, পাঠক, বিজ্ঞাপনদাতাসহ সকল শুভাকাঙ্খীদেরকে জানাই আন্তরিক অভিনন্দন!

পাকুন্দিয়া প্রতিদিনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকীতে আমার প্রত্যাশা, পাকুন্দিয়া প্রতিদিনের এই অদম্য অগ্রযাত্রা আরও গতিশীল হবে এবং ছড়িয়ে পরবে জাতীয় পর্যায়ে । পরিশেষে পাকুন্দিয়া প্রতিদিনের সাফল্য কামনা করছি ।

মোঃ মারুফ বিল্লাহ্
সৌদি প্রবাসী