বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গ্রাম বাংলা যুব কল্যান ক্লাবের ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়া স্টুডেন্টস এসোসিয়েশন অব কিশোরগঞ্জের শীতবস্ত্র বিতরণ মুজিববরর্ষে পাকুন্দিয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের জমি ও গৃহ হস্তান্তর পালকিতে চড়ে বিয়ে করলেন আশরাফুল আনোয়ার রোজেন পাকুন্দিয়ায় ফ্রি ভেটেরিনারি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত পাকুন্দিয়াতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত পাকুন্দিয়ার কৃতি সন্তান কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি অফিসার মাইক্রো বিশ্বজয় (ভর্তি পরীক্ষা সম্পর্কিত গল্প) কুমরীতে ঐতিহ্যবাহী দাড়িয়াবান্ধা খেলা অনুষ্ঠিত

নিকলীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬ Time View

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জ জেলার নিকলীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো-শাহপুর গ্রামের জামান ভূইয়ার ছেলে সায়ন (৫) ও তার চাচাতো বোন মিলাদ ভূইয়ার মেয়ে মুন আক্তার (৪) এবং কাঁঠালকান্দি গ্রামের কাজল মিয়ার মেয়ে সুমাইয়া আক্তার (৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে সায়ন ও তার চাচাতো বোন মুন আক্তার নিখোঁজ হয়। পরে দুপুর ১ টার দিকে বাড়ির সামনের পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

  • অপরদিকে কাঁঠালকান্দি গ্রামের সুমাইয়া আক্তার দুপুর ২ টার দিকে নিখোঁজ হয়। বিকাল ৩ টার দিকে বাড়ির সামনের হাওরে তার লাশ ভেসে উঠে। পরে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com