Pakundia Pratidin
ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

দু’জন অসহায়ের পাশে “ভয়েস অব পাকুন্দিয়া’

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
নভেম্বর ১৯, ২০২২ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অসহায় দু’জনকে হুইলচেয়ার, শীত বস্ত্র ও নগদ অর্থ প্রদান করেছে অনলাইন ভিত্তিক প্লাটফর্ম ভয়েস অব পাকুন্দিয়া। শুক্রবার সন্ধ্যায় পৌর সদরের সৈয়দগাঁও পূর্বপাড়া এলাকার ১০বছর বয়সী দুই পা অচল রাহুলকে একটি হুইলচেয়ার, শীত বস্ত্র ও স্কুল ব্যাগ উপহার দেয়া হয়।

এ বিষয়ে ভয়েস অব পাকুন্দিয়ার এডমিন এস এম রায়হান জানান, রাহুল হামাগুরি দিয়ে স্কুলে আসা যাওয়া করে। যা সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত হলে আমাদের নজরে আসে। ভয়েস অব পাকুন্দিয়ার পক্ষ থেকে শুক্রবার সন্ধ্যায় একটি হুইলচেয়ার,শীতের কাপড় ও একটি স্কুল ব্যাগ নিয়ে আমাদের সদস্যরা রাহুলের বাড়িতে গিয়ে তাকে উপহার প্রদান করে।

তিনি আরও জানান, পজিটিভ পাকুন্দিয়া গড়ার প্রত্যয় নিয়ে আমরা কাজ করছি। এমন অসহায়-বঞ্চিত মানুষের পাশে থাকা আমাদের দায়িত্ব। সেই দায়িত্ব বোধ থেকেই আমরা সব সময় অসহায়ের পাশে থাকবো।

একইদিন রাতে উপজেলার থানারঘাট বাজারে শোভল দাস নামের আরেকজন অসহায় পঙ্গু ব্যক্তিকেও ভয়েস অব পাকুন্দিয়ার পক্ষ থেকে হুইলচেয়ার ও ব্যবসা করার জন্য নগদ ২৬ হাজার টাকা উপহার দেয়া হয়।

জানা যায়, শোভল দাস জুতা সেলাই করে ও চামড়ার ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন। হঠাৎ একদিন মেয়ের জামাই বাড়িতে বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। দীর্ঘদিন চিকিৎসা করার পরেও তার একটি পা ভাল না হওয়ায় অবশেষে কেটে ফেলতে হয়েছে। কিছুদিন আগে স্থানীয় একজন ভয়েস অব পাকুন্দিয়ার এডমিন এস এম রায়হানকে একটি হুইলচেয়ার চেয়ে অনুরোধ করলে তিনি হুইলচেয়ারের ব্যবস্থা করে দিবেন বলে আশ্বাস দিয়েছিলেন। পরবর্তীতে প্রবাসীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগিতায় অর্থ সংগ্রহ করে একটি হুইলচেয়ার ও নগদ ২৬হাজার টাকা শুভল দাসের হাতে তোলে দেন ভয়েস ভয়েস অব পাকুন্দিয়া টিমের সদস্যরা।

দু’টি চেয়ার বিতরণের সময় উপস্থিত ছিলেন, ভয়েস অব পাকুন্দিয়ার এডমিন আরিফুল হক, রাকিবুল হাসান রাসেল, শাহরিয়া হৃদয়, মাহমুদুর রহমান আফ্রিদ,সোহানুর রহমান আল আমিন, তৌফিকুল ইসলাম রানা প্রমুখ

পাপ্র/সুআআ

error: Content is protected !!