Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

থানাঘাটে নকল পিস্তল ও গুলিসহ আটক – ৩

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া থানাঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ এলাকা থেকে নকল পিস্তল ও গুলিসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৪। আটককৃতরা হলেন, মো: সোহেল মিয়া (২২), মো: জনি (১৭) ও মনির হোসেন (২১)।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় তাদেরকে আটক করা হয়। আটককৃত সোহেল মিয়া ময়মনসিংহ জেলার পাগলা থানার অন্তর্গত ধাওয়াদাইর গ্রামের হাফিজ উদ্দিনের পুত্র, মো: জনি টাংগাবর গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র ও মনির হোসেন একই গ্রামের আ: রশিদের পুত্র।

র‌্যাব-১৪, সিপিসি-২ এর সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি ছিনতাইকারী চক্র কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানা এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়াসহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করছিল। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় গোয়েন্দা নজরদারী চালায়।

পরে আজ মঙ্গলবার দুপুরে থানাঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রিজ এলাকা থেকে একটি নকল পিস্তল, ৩রাউন্ড নকল গুলি, ২টি চাকু ও ৩টি মোবাইলসহ ৩ জন ছিনতাইকারীকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা র‌্যাবের কাছে স্বীকার করে যে, তারা এলাকায় দীর্ঘদিন যাবত নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণলংকারসহ মূল্যবান সম্পদ ছিনতাই করতো। এ ব্যাপারে আটককৃত আসামিদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

error: Content is protected !!