সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

তারাকান্দিতে গোলাপ এমপির স্মরণে দোআ মাহফিল অনুষ্ঠিত

সুলতান আইয়ূবী
  • Update Time : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ Time View

পাকুন্দিয়ার রাজনীতির প্রাণপুরুষ, কিশোরগঞ্জ-১ (পাকুন্দিয়া-হোসেনপুর) আসনের সাবেক এমপি,এ কে এম শামসুল হক গোলাপ মিয়ার ২২ তম মৃত্যুবার্ষিকীতে দোআ মাহফিল ও আলোচনা সভা আজ শনিবার ২৫ সেপ্টেম্বর উনার নিজ বাড়ি তারাকান্দিতে অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে আয়োজিত মরহুমের সন্তান দিদারুল হকের ব্যাবস্থাপনায় ও হোসেন্দী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক এটিএম খলিলুল্লাহ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের মাস্টার।

এসময় থেকে সাবেক সাংসদের স্মৃতিচারনমূলক বক্তব্য রাখেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু।

আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে সরকার শামীম আহম্মদ, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মাষ্টার,জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক,ভিপি হাকিম,উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মতিউর রহমান মতি,পাকুন্দিয়া উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক মাইনুল হক সেলিম
চরটেকী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক রফিকুল ইসলাম শাহজাহান, কৃষকলীগের উপজেলা সভাপতি বাবুল মিয়া,উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাকির হোসেন, জহিরুল ইসলাম, মানিক মিয়া প্রমুখ।

মরহুম এ কে এম শামসুল হক গোলাপ মিয়া ১৯৯৬ সালে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নের জন্য নিঃস্বার্থভাবে কাজ শুরু করেন, জীবনের শেষ সময়েও তিনি অর্থের অভাবে ঢাকার শান্তিনগরের বোনের বাসায় থেকে চিকিৎসা নিয়েছিলেন,নানা শারিরীক জটিলতায় ১৯৯৯ সালে ২৫ শে সেপ্টেম্বর ঢাকার বারডেম হাসপাতালে মৃত্যুবরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com