Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত পাকুন্দিয়ার মিম

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
এপ্রিল ১, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টার:  রাজধানীর কুড়িল ফ্লাইওভারে মাইশা মমতাজ মিম নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছিলেন।

খিলক্ষেত থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ গণমাধ্যমকে জানায়, কুড়িল ফ্লাইওভার থেকে ৩০০ ফিট নামার পথে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত ওই ছাত্রীকে আমরা কুর্মিটোলা হাসপাতালে পেয়েছি। ওখানে তার একটি স্কুটি পাওয়া গেছে। বাসের ধাক্কায় না অন্য কোনোভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

জানা গেছে, অজ্ঞাত গাড়ির চাপায় রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারেই পড়ে ছিল মিমের দেহ। পাশেই পড়ে ছিল তার স্কুটি। ৯৯৯ এ একটি ফোনে পুলিশ দুর্ঘটনার খবর পায়।

ওই অবস্থায় মিমকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নেওয়া হয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

মৌচাক আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নূর মোহাম্মদ মামুনের দুই মেয়ের মধ্যে বড় মিম। তারা উত্তরা ৬ নম্বর সেক্টরের বাসায় থাকতেন। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর সদরের আনোয়ারখালী গ্রামে।

 

পাকুন্দিয়া প্রতিদিন/শাহরিয়া

error: Content is protected !!