Pakundia Pratidin
ঢাকাসোমবার , ১৪ নভেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

জমে উঠেছে পুলেরঘাট বাজার বণিক সমিতি নির্বাচন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
নভেম্বর ১৪, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আ:হান্নান : দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে পুলেরঘাট বাজার বনিক সমিতি নির্বাচন। নির্বাচন কে সামনে রেখে চা দোকান থেকে শুরু করে প্রতিটি স্থানে অফলাইনে অনলাইন চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। আগামী মাসের প্রথম দিকে হবে তফসিল ঘোষণা, কিন্তু প্রার্থীরা কেউ বসে নেই যার যার মত চালিয়ে যাচ্ছে প্রচার, চাচ্ছে সকলের নিকট দোয়া। বলছিলাম তিন থানার সীমানা ঘেঁষে অবস্থিত পুলেরঘাট বাজার এর বনিক সমিতি নির্বাচনের কথা।

গত ৯ নভেম্বর প্রতীক বরাদ্দের পর থেকেই পুরোদমে জমে উঠেছে বণিক সমিতির নির্বাচন। আর এ নির্বাচনকে ঘিরে বাজারের ব্যবসায়ী/ ভোটারদের মধ্যে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা জমজমাট হয়ে উঠছে নির্বাচন।

আগামী ১৯ নভেম্বর শনিবার ১৩৩০ জন ভোটার ভোট প্রয়োগের মধ্য দিয়ে নির্বাচিত করবেন পছন্দের প্রার্থীদেরকে। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন প্রধান নির্বাচন কমিশন মোঃ শারফুল ইসলাম একাডেমি সুপারভাইজার পাকুন্দিয়া ও সহকারী কমিশনার মোঃ মতিউর রহমান, সচিব পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদ , হরি গোবিন্দ বনিক ভূমি কর্মকর্তা পাঠুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদ।

আসন্ন নির্বাচন নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা।পুলেরঘাট বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে ০৩ জন এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ০৩ জনসহ বিভিন্ন পদে প্রতিদন্ধিতা করছেন ৩৬ জন।

ইত:মধ্যে মো রবিউল আওয়াল ধর্ম বিষয়ক সম্পাদক এবং মো শামীম প্রচার সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পাপ্র/সুলতান

error: Content is protected !!