বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম:

চন্ডিপাশায় একই গ্রামে এক রাতে দুই মসজিদে চুরি

জাহিদ হাসান মুক্তার, অতিথি প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৫৪ Time View

পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নে একরাতে দুই মসজিদে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত (২৪ মে) চন্ডিপাশা পূর্বপাড়া রহিম ফকিরের বাড়ির আঃ রাশিদ বাইতুল্লাহ নূর পাঞ্জেগানা মসজিদের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দুটি মাইক ,একটি মেশিন (এমপ্লিফায়ার ),দুটি এনার্জি বাল্ব , তিনটি বিদেশী নামাজের বিছানা ও একটি সিলিং ফ্যান নিয়ে যায়।

মসজিদের ঈমাম হাফেজ মোঃ শহীদুল্লাহ যখন ফজরের আযান দিতে যান,তখন বৈদ্যুতিক লাইট না জ্বলায় তিনি টর্চ লাইট জালিয়ে দেখতে পান মসজিদের জানালা ভাঙ্গা,ভিতরের জিনিসপত্র এলোমেলো, মাইক সহ অন্যান্য জিনিসগুলো নাই।
অপরদিকে একই উপজেলার চন্ডিপাশা ইউনিয়েনের গিয়াস উদ্দিন চেয়ারম্যানের বাড়ির মসজিদ হতে এ রাতেই মসজিদের দান বাক্স ভেঙ্গে প্রায় পাঁচ হাজার টাকা ও একটি মাইক্রোফোন নিয়ে যায়।

স্থানীয় এক বাসিন্দা বদরুল আলম ( জীবন) জানান,সম্প্রতি এলাকায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। পরপর বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটলেও এর কোনো প্রতিকার না হওয়ায় চোরের দল বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, মসজিদে চুরির ঘটনা খুবই ন্যাক্কারজনক। সংঘবদ্ধ একটি চোরের দল গভীর রাতে মসজিদের দানবাক্স, আইপিএস, মাইক, সিলিং ফ্যানসহ মূল্যবান বিভিন্ন মালামাল লুটে নিয়ে যায়। এ চুরির ঘটনায় যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় নেয়ার দাবি জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com