ঢাকাFriday , 13 November 2020
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

চট্রগ্রামে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

প্রতিবেদক
Nazmul
November 13, 2020 7:38 am
Link Copied!

চট্টগ্রামের সাতকানিয়ায় ছুরিকাঘাতে সাবেদুল ইসলাম সাজ্জাদ (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ চন্দনাইশের দোহাজারী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড বারুদখানা এলাকার কফিকুল ইসলামের ছেলে। তিনি সাতকানিয়া উপজেলার জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের শিক্ষার্থী।
স্থানীয়রা জানায়, নিহত সাবেদুল ইসলাম (২৩) ও ঘাতক রবি ইসলাম (১৮) সিনিয়র-জুনিয়র হওয়ায় নাম ধরে ডাকাডাকির কারণে বৃহস্পতিবার রাতে বিওসি মোড় এলাকায় একটি চায়ের দোকানের সামনে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

এক পর্যায়ে সাজ্জাদকে ছুরিকাঘাত করে ঘাতক রবি পালিয়ে যায়। এসময় স্থানীয়রা সাজ্জাদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পটিয়ায় সে মারা যায়।

এদিকে ঘাতকের মা শাহানারা আক্তারের দাবি, সাজ্জাদ ও রবি দুজনই ঘনিষ্ঠ বন্ধু। নদীর এপাড়-ওপাড় বাড়ি হলেও নিয়মিত যাতায়াত ছিল তাদের। ৭-৮দিন আগেও রবির বাড়িতে একই বিছানায় ঘুমিয়েছে। তবে কেন-কি কারণে এমন ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারছেন না।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, ছুরিকাঘাতে গুরুতর আহতবস্থায় সাজ্জাদকে চট্টগ্রামে নেয়ার পথে পটিয়ায় মারা যায়। লাশটি মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে আমি এখন আসামির বাড়িতে আছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।