Pakundia Pratidin
ঢাকাবুধবার , ৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খুন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
মে ৪, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

এম এ হান্নান : কিশোরগঞ্জের করিমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান খান খুন হয়েছেন।

আজ বুধবার (০৪ মে) সকাল সাড়ে ১১ টার দিকে করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কান্দাইল গ্রামে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নাজমুল খান করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের কান্দাইল কামারাটিয়া গ্রামের মজলু খানের পুত্র ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদারের ভাগিনা।

এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানা যায়, স্থানীয় একটি গ্রুপের সাথে এলাকার বাজার ও হাওরের বিভিন্ন বিষয় নিয়ে মতপার্থক্যের সৃষ্টি হয় একে অপরের সাথে।

মঙ্গলবার (৩ মে) আধিপত্য কায়েমে বাধা দেয়ায় দু-গ্রুফের মাঝে হাতাহাতি হয়। বুধবার সকালে এ ঘটনায় কান্দাইল গ্রামে সালিসি দরবারে বসেন এলাকার গণ্যমাণ্য লোকেরা। দরবার চলাকালীন অপর গ্রুফ নাজমুলের উপর হামলা চালায়। একপর্যায়ে তার পিঠে ও পরে বুকে ছুরিকাঘাত করে করে পালিয়ে যায় দুবৃত্তরা। পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ ঘটনায় করিমগঞ্জ থানার ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, হত্যাকান্ডে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

পাপ্র / সুআআ

error: Content is protected !!