ঢাকাMonday , 24 May 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের মাস্ক বিতরণ

প্রতিবেদক
pakundia pratidin
May 24, 2021 8:37 pm
Link Copied!

‘ মাস্ক পড়ুন, নিজে সুস্থ থাকুন – অন্যকে সুস্থ রাখুন ‘ এই স্লোগান কে সামনে রেখে ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সারাদেশে করোনা ভাইরাস এর বিস্তার রোধকল্পে ‘ নো মাস্ক – নো সার্ভিস’ স্লোগান জোরদার করার সিদ্ধান্তের প্রেক্ষিতে ‘ নো মাস্ক – নো সার্ভিস’ বাস্তবায়ন করতে আজ রোজ সোমবার (২৪-০৫-২০২১ খ্রিঃ) একঝাঁক সেচ্ছাসেবী তরুণের উদ্যােগে বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের পক্ষ থেকে বরাটিয়া চৌরাস্তা বাজারে অটোরিকশা চালক,রিকশা চালক,ভ্যান চালক,সি এন জি ড্রাইভার, চৌরাস্তার বাজার ব্যবসায়ী সহ সর্ব-জনসাধারনের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন – বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি ও বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের-উপদেষ্টা জনাব,আতাউর রহমান সোহাগ, পাকুন্দিয়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র, জনাব মোঃ আব্দুল কদ্দুছ, বিশিষ্ট সমাজ সেবক জনাব,আতিকুর রহমান মাসুদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন- বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের পৌর কমিটির সভাপতি জনাব,উজ্জ্বল আহমেদ ( মাষ্টার),বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের এডমিন জনাব,রাফসান জামান ও বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের মডারেটর যথাক্রমে হোসাইন মোঃ ফরহাদ, প্রিন্স হৃদয়, মকবুল হোসেন, জোনায়েদ হোসাইন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী নবীন লীগের সভাপতি জনাব,জাহিদ হাসান অপু প্রমুখ।

উল্লেখ্য যে, বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাব চার দিন পূর্বে যাত্রা শুরু করে আজকের দিন পর্যন্ত ১২ ব্যাগ রক্ত মুমূর্ষু রোগীকে ম্যানেজ করে দিয়েছে। বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের এডমিন, মডারেটর ও সদস্যরা জানিয়েছে – যেখানে প্রসূতি মা ও মুমূর্ষু রোগীর রক্তের প্রয়োজন হবে, সেখানেই ছুটে যাবে বঙ্গরত্ন ব্লাড ডোনার ক্লাবের সেচ্ছাসেবীরা।