ঢাকাTuesday , 27 July 2021
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীর আলমের কর্মরত অবস্থায় হৃদরোগে মৃত্যু

Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম (৩৫) কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এসআই জাহাঙ্গীর আলম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার  তাতীসূধা গ্রামের মৃত কিতাব আলীর পুত্র। জানা যায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে এসআই  জাহাঙ্গীরের বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে কটিয়াদী মডেল থানায় কর্মরত পুলিশ সদস্য ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বুলবুল জানান, এসআই জাহাঙ্গীর বুকে ব্যথা নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, এসআই জাহাঙ্গীর হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।