Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

আসছে মেহজাবীনের ‘আমি কি তুমি’

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুলাই ২৫, ২০২৩ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করে আসছেন মেহজাবীন চৌধুরী। নাটকের পাশাপাশি এখন ওটিটি প্লাটফর্মে বেশি সময় দিচ্ছেন শোবিজের জনপ্রিয় অভিনেত্রী। অচিরেই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘আমি কি তুমি’।

মেহজাবীন নিজে তার ফেসবুক ‘আমি কি তুমি’ ওয়েব সিরিজের পোস্টার শেয়ার করে লেখেন, ‘প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনো চলে যায় না…।’

এর আগে ১৪ জুলাই (শুক্রবার) আরও একটি পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। সেখানে দেখা গেছে, মাথায় একগুচ্ছ ফুল। তবে কাজল লেপ্টে চোখ গড়িয়ে পানি পড়ছে, মুখে অক্সিজেন মাস্ক। রহস্যময় এমন ছবিতে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে।

জানা গেছে, ‘আমি কী তুমি’ ওয়েব সিরিজে থাকছে সাতটি পর্ব। এতে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। আগামী ২৭ জুলাই আই স্ক্রিনে দেখা যাবে সিরিজটি।

২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হন মেহজাবীন। এরপর ফটোশুট ও মডেলিং দিয়ে ২০১৩ পর্যন্ত কাজ করেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এ পর্যন্ত ৪৪৫টিরও বেশি নাটক ও ৮০টিরও বেশি বিজ্ঞাপনে দেখা গেছে এই অভিনেত্রীকে।

পাপ্র/সাগুফতা ইয়াসমিন