আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের পিতার জানাজা সম্পন্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জাংগালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল অ্যান্ড কলেজ) এর সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের পিতা মো নিজাম উদ্দিন ( প্রধান) গত (১০ জানুয়ারি) রবিবার দিবাগত রাত ৩ টা ২৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান (ইন্না লিল্লাহি … রাজিউন)।

*** আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের পিতা আর নেই

তিনি ছেলে মেয়ের নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী তিনি রেখে গেছেন। এদিকে মো নিজাম উদ্দিন মৃত্যুতে শোক জানিয়েছেন জাংগালিয়া জাংগালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল অ্যান্ড কলেজ) অধ্যক্ষ আকরাম উদ্দিন, আওয়ামীলীগ নেতা বিল্লাল হোসেন । মরহুমের নামাজে জানাজা অদ্য সোমবার বাদ আসর জাংগালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক  স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব অ্যাডভোকেট কামরুল হাসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজাল, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম রেনু,  কেন্দ্রীয় যুলীগ সদস্য তৌফিকুল ইসলাম সাগর, জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান জনাব সরকার শামিম আহাম্মেদ, পাকুন্দিয়া সরকারী বিদ্যালয়ের সাবেক সভাপতি শাহজাহান  সহ এলাকার মুসল্লিগন জানাজায় অংশগ্রহন করেন।

Nazmul

বার্তা সম্পাদক 01795995615

One thought on “আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের পিতার জানাজা সম্পন্ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *