ঢাকাSunday , 1 November 2020
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের পত্রিকা
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া সংবাদ
  7. ইউনিয়ন নির্বাচন
  8. ইতিহাস
  9. ইসলাম ও জীবন
  10. ঐতিহ্য
  11. কবিতা
  12. করোনা
  13. কৃতি সন্তান
  14. কৃষি সংবাদ
  15. খেলা
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনার স্ট্রাইকার রাউল অস্কার বেসেরা বসুন্ধরা কিংসে যোগ দিচ্ছেন

প্রতিবেদক
Nazmul
November 1, 2020 3:04 pm
Link Copied!

পারিবারিক কারণে আর্জেন্টিনার জাতীয় দলের সাবেক স্ট্রাইকার হার্নান বার্কোস খেলছেন না জানার পর পরই বিকল্প বিদেশি খেলোয়াড়ের সন্ধানে ছিলেন বসুন্ধরা কিংস।

বার্কোস ক্লাব ছেড়ে দেয়ার পর ইরানের ডিফেন্ডার খালেদ শাফিইকে দলে টানেন বর্তমান চ্যাম্পিয়নরা। তবে বার্কোসের জায়গায় বসুন্ধরা কিংসের প্রয়োজন স্ট্রাইকারই।

সে লক্ষ্যে ক্লাবটি আর্জেন্টিনা থেকেই উড়িয়ে আনতে যাচ্ছে আরেক স্ট্রাইকারকে। নাম রাউল অস্কার বেসেরা। এরই মধ্যে দুপক্ষের মধ্যে এক বছরের চুক্তিও হয়ে গেছে।

জানা গেছে, রাউল অস্কার বেসেরার আর্জেন্টিনা ও চিলির দ্বৈত নাগরিকত্ব আছে। বার্কোসের মতো আর্জেন্টিনা জাতীয় দলে খেলার সুযোগ হয়নি অস্কারের। তবে সর্বশেষ কাতারের শীর্ষ লিগে অস্কারের পারফরম্যান্স ভালোই ছিল। ইকুয়েডর, চিলি ও আর্জেন্টিনার বিভিন্ন ক্লাবে খেলেছেন এই ৩৩ বছর বয়সী ফুটবলার। সে জন্য অস্কার ভালো খেলবেন বলে আশাবাদী কিংস কর্তৃপক্ষ।

বসুন্ধরা ক্লাবটির সভাপতি ইমরুল হাসান এ বিষয়ে বলেন, ‘বার্কোসের সমমানের খেলোয়াড় এ মুহূর্তে পাওয়া কঠিন। তবে অস্কার সর্বশেষ কাতারের শীর্ষ লিগে খেলেছে। কাতারের লিগ আমাদের লিগের চেয়ে অনেক মানসম্পন্ন ও উন্নত। সেখানে গত লিগে ৭ ম্যাচে চার গোল দিয়েছেন তিনি।  আমরা আশা করছি আমাদের সঙ্গে সে মানিয়ে নিতে পারবে এবং ভালো করবে। তাকে দিয়ে আমাদের প্রত্যাশা পূরণ হবে।