বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:১৫ অপরাহ্ন

আমি যে কয়টি অনলাইন পত্রিকা পড়ি তাদের মধ্য পাকুন্দিয়া প্রতিদিন অন্যতম

শফিকুল ইসলাম
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৮৭ Time View

“পাকুন্দিয়া প্রতিদিন” অনলাইন প্রত্রিকার ৭ম বছরে পদার্পণে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন,কৃতজ্ঞতা জানাচ্ছি । অনেকেই জন্মদিন পালন করতে গিয়ে আগত বছরকে স্বাগত জানিয়ে আনন্দ উৎসব করলেও বিগত বছরটি কিন্তু এক বছর আয়ু কমিয়েই যায়। তবে মানুষের জন্মদিনে এক বছর আয়ু বিয়োগের কারণে কষ্ট থাকলেও পত্রিকার বেলায় নতুন বছরে পদার্পণে বিয়োগ বেদনা হয় না বরং বছরযোগে আয়ু বৃদ্ধি ঘটে, অভিজ্ঞতা বাড়ে।

“পাকুন্দিয়া প্রতিদিন” সততা, স্বচ্ছতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং স্থানীয় বিশেষ করে পাকুন্দিয়ার সংস্কৃতি বুকে ধারণ করে আপন সংস্কৃতির ধারায় পাঠকদের মন জয় করেছে, আরো এগিয়ে যাবে সমাজের নানা অসঙ্গতি প্রকাশ করে মানুষকে সচেতন করে তুলবে, পাশাপাশি এলাকার উন্নয়ন, শিক্ষা সংস্কৃতি ও সব শ্রেণী-পেশার মানুষের সবসময়ের কথা তুলে ধরবে- এটাই প্রত্যাশা।

“পাকুন্দিয়া প্রতিদিন” এর আগামীর পথচলা আরও সুন্দর হোক, শুভ হোক- এই কামনা। কৃতজ্ঞতা জানাই পাকুন্দিয়া তথায় এই এলাকার আনাচে কানাচে বিভিন্ন খবর সুন্দর ও সুচারুভাবে প্রকাশ করায়,আমি যে কয়টি অনলাইন পত্রিকা পড়ি তাদের মধ্য পাকুন্দিয়া প্রতিদিন অন্যতম,চেষ্টা করি সকল সংবাদ পড়ার। নতুন বর্ষে পত্রিকার কার্যকম এগিয়ে যাবে আরও বহুদূর, সেই প্রত্যাশায়…।

মোঃ শফিকুল ইসলাম শফিক
সভাপতি, চরটেকী উচ্চ বিদ্যালয়,পাকুন্দিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com