শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

আবদুল ওয়াহাব আইন উদ্দিনের মৃত্যুতে এমপি নূর মোহাম্মদের শোক

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৮ Time View

কটিয়াদি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কটিয়াদি উপজেলা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন  সম্পাদক জনাব আবদুল ওয়াহাব আইনুদ্দিন আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বৎসর। গতকাল শুক্রবার রাত আনুমানিক ১০:০০ টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ ইন্তেকাল করেছেন “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”।

জননেতা আবদুল ওয়াহাব আইন উদ্দিন’র  মৃত্যুুুর খবর পেয়ে শুক্রবার রাতে সোশ্যাল মাধ্যম ফেইসবুকে এক শোক বার্তায় শোক প্রকাশ করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাংসদ পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ, তিনি শোক বার্তায় লিখেন “একটি বর্ণাঢ্য রাজনৈতিক অধ্যায়ের সমাপ্তি।আপাদমস্তক একজন ত্যাগী রাজনীতিবিদ কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান ,আব্দুল ওয়াহাব আইন উদ্দিন (৬৬) সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ৯.৫০ টায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে…. রাজিউন)।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি ।”

আবদুল ওয়াহাব আইন উদ্দিন’র  মৃত্যুুুতে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল সহ জেলা, উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য,গত ২৩ ডিসেম্বর (বুধবার) রাতে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার চারিপাড়া এলাকা অতিক্রম কালে পিছন দিক থেকে একটি দ্রুতগামী পিক-আপ ভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে তিনি গুরুতর আহত হন। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার দিবাগত রাত ১০:৫০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মরহুম আবদুল ওয়াহাব আইনুদ্দিন  কিশোরগঞ্জ কটিয়াদির অঞ্চলের জনপ্রিয় নেতা হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে সোশ্যাল মাধ্যমসহ সর্বমহলে শোকের ছায়া বইছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো কনটেন্ট অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
কারিগরি সহযোগিতায়: Ashraf Ali Sohan
www.ashrafalisohan.com