আজকের পত্রিকা চিত্র বিচিত্র তাজা খবর রাজনীতি

নূর মোহাম্মদ এমপির বিরুদ্ধে কুৎসা রটানোর প্রতিবাদে পাকুন্দিয়ায় শ্রমিক লীগের বিক্ষোভ

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ও পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের বিরুদ্ধে কুৎসা রটনা ও অসম্মানজনক আচরণের প্রতিবাদে পাকুন্দিয়ায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় শ্রমিক লীগ।

বুধবার দুপুরে পাকুন্দিয়া উপজেলা সদরে এ কর্মসূচি পালিত হয়।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি দেওয়ান নাজমুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ ছিদ্দিক মাসুদ, আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, সাবেক পৌর কাউন্সিলর আসাদ মিয়া, যুবলীগ নেতা মোতাহার হোসেন, আমজাদ হোসেন সবুজ, বকুল মিয়া, উপজেলা ছাত্র লীগের সভাপতি বিল্লাল হোসেন পাপ্পু, পৌর ছাত্র লীগের সভাপতি তারিকুল ইসলাম তারিফ প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রেণু এবং অপর যুগ্ম আহ্বায়ক মোতায়েন হোসেন স্বপন প্রায় এক সপ্তাহ যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে নূর মোহাম্মদ এমপি ও পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট দুর্নীতির অভিযোগ, কুৎসা রটনা এবং মানহানিকর কথা প্রচার করছেন।

বক্তারা আরও বলেন, গত ১৭ বছর ধরে এই দুই যুগ্ম আহ্বায়ক স্থানীয় আওয়ামী লীগকে অশান্ত করে রেখেছেন। এখন ক্লিন ইমেজের সংসদ সদস্য নূর মোহাম্মদের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তাদের হীন কার্যক্রম প্রতিহত করার ঘোষণা দেন বক্তারা।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বিডি-প্রতিদিন

pakundia pratidin
Executive Editor - নির্বাহী সম্পাদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *