আজকের পত্রিকা করোনা তাজা খবর সোশ্যাল মিডিয়া

গ্রামের অসহায় মানুষের পাশে বিবর্তন ফাউন্ডেশন

প্রতি বছরের ন্যায় এ বছরও গ্রামের অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বিবর্তন ফাউন্ডেশন। হোসেন্দী উত্তর পাড়া ও পাকুন্দিয়ার মানুষদের মধ্যে নগদ টাকা বিতরণ করা হয়।

বিবর্তন ফাউন্ডেশন এর অন্যতম প্রতিষ্ঠাতা ডা. জহিরুল হক জাবেদ জানান, প্রায় ২০টি হতদরিদ্র পরিবারের মধ্যে জন প্রতি যথাক্রমে ৩৫০০, ২০০০, ১৫০০ ও ৫০০ টাকা করে বিতরণ করা হয়। এছাড়াও হোসেন্দী পূর্ব কুমারপুরে ১৫ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তৈল, সেমাই, চিনি ও সাবান বিতরণ করা হয়।

বিবর্তন ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান কটিয়ায়াদীর লোহাজুরি ইউনিয়নে ৪০ টি পরিবারের মধ্যে নগদ টাকা ও ঈদ বস্ত্র বিতরণ করেন।

বিবর্তন ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহসান জুয়েল বলেন, প্রতি বছর এভাবে মানুষের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত।

বিবর্তন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এ কে এম জাকির হোসেন বলেন, আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করার প্রত্যয়কে সামনে নিয়েই আমাদের যাত্রা।

২০১২ সাল থেকে শীতবস্ত্র, ঈদবস্ত্র বিতরণ, অসহায় মেধাবী ছাত্রদের শিক্ষা বৃত্তি প্রদান, অসহায় জনগোষ্ঠীকে নগদ অর্থ প্রদানসহ বিভিন্ন ধরণের সামাজিক কাজে আমাদের সদস্যরা নিয়োজিত আছে। প্রত্যেকে নিজের পকেটের টাকা দিয়ে চেষ্টা করে মানুষের জন্য কিছু করার। আগামী ২০২৫ সালের মধ্যে কিশোরগঞ্জ জেলায় আধুনিক শিক্ষা সমন্বিত একটি ইসলামিক গবেষণা প্রতিষ্ঠান গড়ে তোলারও কার্যক্রম হাতে নিয়েছে বিবর্তন ফাউন্ডেশন।

pakundia pratidin
Executive Editor - নির্বাহী সম্পাদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *