Pakundia Pratidin
ঢাকারবিবার , ২৪ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সংবাদকর্মী লাঞ্ছিত, বিভিন্ন মহলের নিন্দা

প্রতিবেদক
pakundia pratidin
মে ২৪, ২০২০ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সংবাদকর্মী লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ মে) দুপুর ২টার দিকে পাকুন্দিয়া বাজারের আঃ আহাদ বেপারী শপিং কম্প্লেক্সের ২য় তলায় পাকুন্দিয়া প্রতিদিন কার্যালয়ে সংবাদকর্মী নাজমুল হুদা দুর্বৃত্তদের হাতে এই লাঞ্ছনার শিকার হন।

পাকুন্দিয়া প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক অগ্রযাত্রার পাকুন্দিয়া প্রতিনিধি নাজমুল হুদা জানান, গত ১৮ মে করোনা সংকট মোকাবেলায় উপজেলা ত্রাণ কমিটি সংক্রান্ত বিরোধে আওয়ামীলীগের দু-গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সংবাদ তৈরির জন্য ভিডিও ধারণকালে কিছু দুর্বৃত্ত আমার উপর চড়াও হয়। পাকুন্দিয়া প্রতিদিন কার্যালয়ে আশ্রয় নেয়ার পরও তেড়ে এসে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা।

স্থানীয়রা জানান, ক্ষমতার অপব্যবহার করে এভাবে একজন সংবাদকর্মীকে লাঞ্ছিত করলো দুর্বৃত্ততারা। স্থানীয় জনপ্রতিনিধির দায়িত্বহীনতার সুযোগ নিয়ে দেশের ক্রান্তিকালে একজন সংবাদকর্মীকে লাঞ্ছিত করার সাহস পেয়েছে বলে তারা আক্ষেপ করেন।

সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় পাকুন্দিয়া প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মোঃ আল হাসানাত গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং অবিলম্বে সুষ্ঠু বিচারের দাবী জানিয়েছেন।

স্থানীয় যুবলীগনেতা বিল্লাল হোসেনের কাছে এ বিষয়ের প্রতিকার চায়লে তিনি বলেন, সংবাদকর্মীর উপর হামলার ঘটনাটি আসলেই দুঃখজনক। আসন্ন ঈদের পর হামলাকারীদের শাস্তির ব্যবস্থা করে বিষয়টির রফাদফা হবে বলে জানান তিনি।

error: Content is protected !!