আজকের পত্রিকা করোনা চিত্র বিচিত্র তাজা খবর

করোনামুক্ত হলেন পাকুন্দিয়ার শামিমা আক্তার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪১ জনের, এর মধ্যে আক্রান্ত হয়েছেন ৪জন। তারা হলেন উপজেলার হোসেন্দী চরপাড়া গ্রামের আলম মিয়া, তার শ্বশুর চরতেরটেকিয়া গ্রামের উছমান মিয়া ও তার স্ত্রী শামিমা আক্তার এবং উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সের টেকনোলজিস্ট নজরুল ইসলাম ফরিদ।

এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩জন। তারা হলেন আলম মিয়া ও তার শ্বশুর উছমান মিয়া। সর্বশেষ করোনামুক্ত হয়েছেন প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি আলম মিয়ার স্ত্রী শামিমা আক্তার। শামিমা আক্তার বাড়িতেই স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা গ্রহণ করে দু’বার নমুনা পরীক্ষায় নেগেটিভ হয়ে বাড়িতে অবস্থান করছেন। অন্যদিকে ২ এপ্রিল করোনা পজেটিভ হোন উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সের টেকনোলজিস্ট নজরুল ইসলাম ফরিদ। তিনি এখনও চিকিৎসাধীন রয়েছেন।

পাকুন্দিয়ায় তিন করোনা জয়ী অনুদান পেলেন

পাকুন্দিয়ায় করোনা জয়ী দুই পুরুষ ও এক নারীকে অনুদান প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে তাদের হাতে অনুদানের চেক তুলে দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.নাহিদ হাসান ওই তিনজনের হাতে অনুদানের চেক তুলে দেন। তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে চেক দেওয়া হয়। শামীমা আক্তারের হাতে তার তিন বছর বয়সী সন্তানের জন্য শিশুখাদ্যও তুলে দেওয়া হয়। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.রওশন করিম উপস্থিত ছিলেন।

pakundia pratidin
Executive Editor - নির্বাহী সম্পাদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *