Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৮ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

সমাজের সুবিধা বঞ্চিত পরিবারের পাশে এবার দর্পণ সাংস্কৃতিক সংঘ

প্রতিবেদক
pakundia pratidin
মে ৮, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গোটা পৃথিবী আজ নীরব বাংলাদেশ ও তার বাইরে নয়, সৃষ্ট পরিস্থিতিতে ও পবিত্র রমজান মাস উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের আহুতিয়া আমতলী বাজারে সংগঠনের কার্যালয় সংলগ্ন নবারুন কিন্ডারগার্টেনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে ) বিকালে দর্পণ সাংস্কৃতিক সংঘের উদ্যোগে সমাজে পিছিয়ে পরা সুবিধা বঞ্চিত অসহায় ও হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে ৪৩ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মো. শাহাব উদ্দিন, সংগঠনের সভাপতি শাহাজহান ভূইঁয়া খোকন, বীর মুক্তিযুদ্ধা মৃণাল তুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী আ: মন্নান মনাক, সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব উল্লাহ তাকি, সাবেক সভাপতি জিয়াউল হক বাতেন, সহ সভাপতি সুজন কুমার ভট্রাচার্য্য, সহ সাধারণ সম্পাদক সুমন খান, সাবেক সহ সভাপতি প্রভাষক একরাম হোসেন মানিক, মানব কল্যাণ সংস্থার চেয়ারম্যান খায়রুর আলম, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কবি গোলাপ আমিন সিনিয়র সদস্য রেজাউল হাসান পলাশ, ডা: সেলিম, শফিকুল ইসলাম শফিক, মো: লাকমান হোসেন, হাফিজুর রহমান, মনজিল মিয়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রত্যেক পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে চার কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াঁজ, এক লিটার তেল দেওয়া হয়।

error: Content is protected !!