Pakundia Pratidin
ঢাকাবুধবার , ৬ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় বিধবা’র বাড়ির প্রবেশ পথ রুদ্ধ করলেন ভাসুর

প্রতিবেদক
pakundia pratidin
মে ৬, ২০২০ ৪:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : কিশোরগঞ্জের পাকুন্দিয়া পাটুয়াভাঙ্গা ইউনিয়নের বাগপাড়া গ্রামের মৃত ডা: মো. শাহজানের বিধবা স্ত্রী ফাতেমা আক্তারের বাড়িতে প্রবেশের একমাত্র রাস্তাটি বাঁশের বেড়া দিয়ে ১৫ দিন যাবত রুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে তার ভাসুর দুলাল গংদের বিরুদ্ধে। এ ব্যাপারে বিধবা ফাতেমা আক্তারের মেয়ে শিউলি আক্তার এলাকার চেয়ারম্যান ও মেম্বারের স্মরণাপন্ন হয়েও কোন প্রতিকার পাচ্ছে না। প্রবেশ পথ বন্ধ থাকায় কোন আত্মীয়-স্বজন বাড়িতে যাওয়া-আসা করতে পারছে না।

এলাকাবাসি সূত্রে জানা যায়, ২০১৬ সনের ১৩ ডিসেম্বর ফাতেমা আক্তারের স্বামী মো. শাহজাহান মিয়া মৃত্যুবরণ করেন। এরপর হতে শাহজাহানের তিন ভাই সিরাজ মিয়া, সোহরাব উদ্দিন, দুলাল মিয়া ও ভাতিজা হোসেন, এংরাজ ও বাবুল একত্রে মিলিত হয়ে বিধবা ফাতেমার প্রাপ্ত জমি না দিয়ে বাড়ি থেকে তাদের উচ্ছেদ করার জন্য নানান ধরনের পায়তারা করে আসিতেছে।

সমস্যাটির সমাধানে গত ১০ জানুয়ারী কিশোরগঞ্জ জজ আদালতের সার্ভে কমিশনার মো. আবুল হাশিম ও পাটুয়াভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন উভয়পক্ষের জমি জরিপ করে সকলের হিস্যা বুঝিয়ে দেন। তারপরও বিধবা ফাতেমা আক্তারের ভাসুর ও তার ছেলেরা জমির খুটি ফেলে দিয়ে চলাচলের রাস্তাটি বাঁশ দিয়ে বন্ধ করে দেয়।

এ ব্যাপারে পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন জানান, বিষয়টি নিয়ে আমি অত্যন্ত সুন্দর ভাবে সরকারী আমীন দ্বারা পৈত্রিক সম্পত্তির ভাগ-বন্টন করে দিয়েছি। কিন্তু মৃত শাহজানের বড় ভাই ও তার ছেলেরা তা মানতে নারাজ।

error: Content is protected !!