শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
হিজলীয়ায় পর্দা উঠলো এইচপিএল ৫ম আসরের
Update : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিবেদক: ১১ ডিসেম্বর চরফরাদী ইউনিয়নের হিজলীয়া আঃ রহিম টিও সাহেবের বাড়ি সংলগ্ন মাঠে পাকুন্দিয়া উপজেলার সবচেয়ে বড় ও জমজমাট ক্রিকেট আসর এইচপিএল ৫ম আসরের উদ্বোধন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেণু। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (অব) সহকারী শিক্ষক হারুন অর রশিদের সভাপতিত্বে, টুর্নামেন্ট পরিচালক ও সাবেক ইউপি সদস্য শাহ্ আলমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক ভিপি ও উপজেলা যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দীন (হেলাল), এ সময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এম.এস আল-মামুন, গণমাধ্যমকর্মী ক.ম আশরাফুজ্জামান অপু, সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান সোহাগ, টুর্ণামেন্ট সমন্বয়ক ক.ম জুনায়েদ, হিজলীয়া গ্রাম উন্নয়ন ফোরামের সহ সভাপতি আমিনুল হক রাসেল, ক্রীড়া সম্পাদক শাহীন আফ্রিদি প্রমুখ।

মাসব্যাপী এ আয়োজনের আজকের প্রথম ম্যাচে মুখোমুখি হয় তালুকদার কিংস ও রোহান রাইডার্স। এতে রোহান রাইডার্স ১৮ রানে জয় লাভ করে। হারুন ডেন্টাল কেয়ারের সৌজন্যে ম্যান অব দি ম্যাচ পুরষ্কারে ভূষিত হোন বিজয়ী দলের ব্যাটসম্যান আরিফ রাজা। ৮ টি টিমের মধ্যকার প্রায় ২৪ টি ম্যাচের পর জমকালো আয়োজনে ফ্রিজ ও ২৪” এলইডি পুরষ্কার প্রদানের মধ্য দিয়ে শেষ হবে এইচপিএল এর ৫ম আসর। তরুন ও যুবকদের মাদক ও নেশামুক্ত রাখার প্রত্যয়ে আয়োজক কর্তৃপক্ষ প্রতি বছর এই খেলার আয়োজন করে আসছে। হিজলীয়া গ্রাম উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক এম.এস আল-মামুন জানান, ‘এবারের আসরটি অন্য আসরের মত শুধুমাত্র আনন্দ বিনোদনের নিয়, রয়েছে মহত লক্ষ্য, এই আসর থেকে প্রাপ্ত আয় দিয়ে গ্রামের বিপদগ্রস্ত মানুষকে দুঃসময়ে সহযোগীতার লক্ষ্যে কর্জে হাসানা ফান্ড গঠনের উদ্যোগ নেয়া হবে’। শীতের পরন্ত বিকেলে প্রতিদিন বিভিন্ন শ্রেণী-পেশার প্রচুর উৎসুক জনতা উপভোগ করে এই খেলাটি।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ