শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোদালিয়ায় মরহুম জিল্লুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
Update : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ১০:২২ অপরাহ্ণ

জাহিদ হাসান মুক্তার: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মরহুম জিল্লুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।(২ ডিসেম্বর) শুক্রবার বিকেলে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নে কোদালিয়া সহরুল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ০৮ অক্টোবর থেকে ১৬ টি দলের গ্রুপপর্ব শেষে ফাইনালে উঠে কটিয়াদি উপজেলার গচিহাটা ফুটবল একাদশ ও হোসেনপুর উপজেলার পূর্ব শাহেদল ফুটবল একাদশ। ১-০ গোলে গচিহাটা ফুটবল একাদশ পূর্ব শাহেদল ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে ১ম পুরস্কার হিসেবে একটি ফ্রিজ ও ২য় পুরস্কার হিসেবে একটি এলইডি টিভি প্রদান করা হয়।

কোদালিয়া সহরউল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও কিশোরগঞ্জ জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি,রাষ্ট্রদূত ও সচিব, কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া -কটিয়াদি)এর সাংসদ নূর মোহাম্মদ এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন।

পাকুন্দিয়া পৌরসভার মেয়র নজরুল ইসলাম আকন্দ, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ সরোয়ার জাহান, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহাম্মেদ, চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. ইব্রাহিম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মইনুল হক সেলিম, আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম বিলাশ ও বড় আজলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আরিফুল ইসলাম প্রমুখ।

পাপ্র/সুআআ /এস

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ