মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় ২দিনের নবজাতক নিয়ে এইসএসসি পরীক্ষায় শিক্ষার্থী ; মানবিক সহায়তায় মহিলা বিষয়ক কর্মকর্তা
Update : রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ৮:০২ অপরাহ্ণ

মোঃ স্বপন হোসেন, স্টাফ রিপোর্টার:কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২দিনের নবজাতক শিশুকে নিয়ে এইচএসসি পরীক্ষা দিয়েছে উপজেলার এক পরীক্ষার্থী।

আজ ০৬ নভেম্বর, ২০২২ (রবিবার) সারা দেশের সাথে তাল মিলিয়ে পাকুন্দিয়া আদর্শ মহিলা ডিগ্রি কলেজে ৬৮৭জন পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশ গ্রহণ করে।

এতে ২দিনের নবজাতক শিশুকে নিয়ে এইচএসসি পরীক্ষায় অংশ নিতে আসা এক পরীক্ষার্থী কেন্দ্রের মূল গেইটে ধীরে ধীরে ঝুঁকে প্রবেশ করতেই বিষয়টি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্তের নজরে আসে। তখনই তিনি তাঁর মানবিক দায়িত্বের হাত বাড়িয়ে দেন। তিনি নিজেও সন্তানকে কোলে তোলে নেন এবং পরীক্ষার্থীকে কষ্টবিহীন পরীক্ষা দিতে সহায়তা করেন।

এব্যাপারে উপজেলা মহিলা বিষয়ক কর্মকার্তা মুঠোফোনে জানান, মূলকেন্দ্র দায়িত্ব পালন কালীন ৬৮৭ জন পরীক্ষার্থীর মধ্যে একজন গতকাল সিজারিয়ান অপারেশনের মাধ্যমে সন্তান প্রসব করে। আজ সকালে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ২দিনের নবজাতকসহ মা পরীক্ষা দিতে আসেন এবং নবজাতক রেখে পরীক্ষা দেয়। কলেজের অধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক খুবই আন্তরিক থাকায় তিনি মানবিক অনুরোধে নবজাতকের জন্য একটি আলাদা কক্ষের ব্যবস্থা করে দেয়।

এবিষয়ে প্রশংসায় ভাসছেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ