শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
রৌপ্য পদক পেয়েছেন পাকুন্দিয়া উপসহকারী কৃষি অফিসার মো. হামিমুল হক
Update : বুধবার, ১২ অক্টোবর, ২০২২, ৬:১০ অপরাহ্ণ

নাজমুল হুদা: কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য রাষ্ট্রীয় সম্মাননা ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ৪৪জন ব্যক্তি ও সংগঠনকে এ পুরস্কার দেওয়া হয়। এতে রৌপ্য পদক পেয়েছেন পাকুন্দিয়া উপসহকারী কৃষি অফিসার মো. হামিমুল হক সোহাগ।

বুধবার ১২ অক্টোবর ২০২২ সকাল ১০.০০টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৫ ও ১৪২৬ মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে কৃষিমন্ত্রী ড.মুহাম্মদ আব্দুর রাজ্জাক এ পুরস্কার তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি। এতে স্বাগত বক্তব্য রাখেন কৃষি মন্ত্রনালয় সচিব সায়েদুল হক।

জানা যায়, কৃষি উন্নয়নে জনসচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণ প্রকাশনা ও প্রচারণামূলক কাজে রৌপ্য পদক পেয়েছেন পাকুন্দিয়া উপসহকারী কৃষি অফিসার মো. হামিমুল হক সোহাগ।

হামিমুল হক সোহাগ ২০০৬ সালে পাকুন্দিয়া উপজেলায় যোগদান করেন। এরপর থেকে নিজের শ্রম ও মেধার সমন্বয়ে কৃষকদের সঙ্গে নিবিড় যোগাযোগ, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন ও পরামর্শ প্রদানের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। কৃষিবিষয়ক যে কোনো প্রয়োজন ও পরামর্শের জন্য তারা ছুটে যান তার কাছে। তিনি উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের দাওরাইট, আদিত্যপাশা, আঙ্গিয়াদী, বারাবর, চামরাইদ ও খামা গ্রাম নিয়ে গঠিত আঙ্গিয়াদী ব্লকের দায়িত্বে রয়েছেন।

পাপ্র/আইয়ূবী

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ