সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়া প্রেসক্লাবের প্রাণবন্ত ঈদ পুনর্মিলনী
/ ৯২ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১১:১৬ অপরাহ্ণ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবে প্রাণবন্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে (২৮ মে) সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা টেক্সেস বার এসোশিয়েশনের আয়কর আইনজীবী অ্যাডভোকেট মো. এনামুল হাসান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাবেক কোষাধ্যক্ষ বোরহান উদ্দিন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মো.মজিবুর রহমান, সাবেক সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল আউয়াল, ঢাকায় কর্মরত সাংবাদিক জান্নাতুল ফেরদৌস পান্না, এম. শাহজাহান, প্রেসক্লাবের সহ-সভাপতি এম. সাঈদুল ইসলাম, শামসুল আলম শাহীন, সহ-সাধারণ সম্পাদক আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, কার্যকরী সদস্য রাজন সরকার, সাংবাদিক মুহিবুল্লাহ বচ্চন, এসএএম মিনহাজ উদ্দিন, সাখাওয়াত হোসেন হৃদয়, দিলিপ রবিদাস, রফিকুল ইসলাম, আবদুল আওয়াল মোহাম্মদী, সিদ্দিক হোসেন কিশোর, মিজানুর রহমান, সুজন দেওয়ান, আসিফ খন্দকার, নূরুল জান্নাত মান্না প্রমুখ উপস্থিত ছিলেন।

আনন্দঘন পরিবেশে নতুন ও পুরাতন সদস্যদের উপস্থিতিতে সংবাদকর্মীদের আড্ডা ছিল জমজমাট। অনুষ্ঠানে প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্যসহ কার্যকরী ও সাধারণ সদস্য, সুধীজনরা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্ক থেকে সকলকে পেশাগত দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানানো হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ