শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন পাকুন্দিয়ার ইউএনও
Update : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:০১ অপরাহ্ণ

হুমায়ূন কবির : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করতে গিয়ে ক্লাস নিলেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী। তিনি উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ২নং তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় শ্রেণির ক্লাস নিয়েছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ২নং তারাকান্দি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ওই বিদ্যালয়ে ক্লাস নেন ইউএনও রোজলিন শহীদ চৌধুরী।

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, বেলা ১১টার দিকে বিদ্যালয় পরিদর্শনে আসেন ইউএনও রোজলিন শহীদ চৌধুরী। এ সময় প্রথম ও দ্বিতীয় শ্রেণির কক্ষে কথা বলতে বলতে ক্লাস নেওয়া শুরু করে দেন ইউএনও। তার ক্লাসে শিক্ষার্থীরা বিভিন্ন অজানা বিষয়ে জানতে ও শিখতে সক্ষম হয়। পরে তিনি বিদ্যালয়ের প্রতিটি ক্লাসের ছাত্রছাত্রীদের পড়াশোনার বিষয়ে খোঁজ নেন।

২নং তারাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক মোজাম্মেল হক শরিফ বলেন, নির্বাহী কর্মকর্তা আকস্মিক পরিদর্শনে আসা মানে বিদ্যালয়ে শিক্ষার গুণগতমান আরও বৃদ্ধি পাওয়া। তার ক্লাস করার কারণে শিক্ষার্থীরা খুবই আনন্দিত। তার ব্যতিক্রমী এ উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছেন।

পাকুন্দিয়ার ইউএনও রোজলিন শহীদ চৌধুরী বলেন, তারাকান্দি আনসার বিডিপির একটা পোগ্রাম থেকে আসার সময় শিক্ষাপ্রতিষ্ঠান ঠিকমতো চলছে কি-না তা তদারকি করতে যাই। তদারকি করাও আমাদের দায়িত্ব। এ দায়িত্ববোধ থেকেই পরিদর্শনে গিয়ে মনে হলো কিছুক্ষণের জন্য বাচ্চাদের একটু পাঠদান করি। আমার ক্লাসে তারা যে আনন্দ পেয়েছে তাতে আমি সবচেয়ে বেশি আনন্দিত হয়েছি।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ