শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলেন মিল্টন সমাদ্দার
Update : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ৮:২২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: স্বেচ্ছাসেবক হিসেবে অনন্য ভূমিকা রাখায় শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের পরিচালক মিল্টন সমাদ্দার। গত ৭ বছর ধরে তিনি সমাজের অসহায় মানুষদের সেবা করে আসছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২২’ পুরস্কার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এই আয়োজনের মাধ্যমে পাঁচটি ক্যাটাগরিতে মোট ১২ জন তরুণ-তরুণীকে তাদের স্বেচ্ছাসেবী ও মানবিক অবদানের জন্য পুরস্কৃত করা হয়।

সামাজিক বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ অবদানের জন্য ১১ জনের হাতে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ তুলে দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। পুরস্কারপ্রাপ্ত ১১ জনের প্রত্যেককে এক লাখ টাকা এবং সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

 

এ ব্যাপারে মিল্টন সমাদ্দার বলেন, দীর্ঘ ৭ বছরের কার্যক্রমে যারা সমর্থন জানিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা। বিশেষ করে কোটি শুভাকাঙ্খি, প্রশাসনিক কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতা সহ সোশ্যাল মিডিয়া শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা। পাশাপাশি বিভিন্ন সংগঠন, এনজিও, উন্নয়ন সংস্থা আমাদের কার্যক্রমকে সমর্থন জানিয়ে স্বীকৃতিস্বরুপ সম্মাননা প্রদান করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা। এই পুরস্কার উৎসর্গ করছি আমার সব শুভাকাঙ্খিদের প্রতি।উক্ত অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল জ্যাকব ও যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, মন্ত্রিসভার সদস্য, সিনিয়র সচিবসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সামাজিক ও মানবিক কাজের জন্য তিনি এরই মধ্যে সমাজসেবা অধিদপ্তরের মানবতা ক্যাটাগরীতে প্রবীণ হিতৈষী “মমতাময়ী” পুরুস্কার অর্জন করেন।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ