শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
ছিনতাইকারী খপ্পরে পড়ে অটোরিক্সা হারালেন বুরুদিয়ার আফাজ উদ্দিন
Update : শনিবার, ২৭ আগস্ট, ২০২২, ৭:২৩ অপরাহ্ণ

আশরাফুল হাসান মোরাদ : পাকুন্দিয়ায় ছিনতাইকারী একটি চক্রের খপ্পরে পড়ে অজ্ঞান হয়ে ব্যাটারী চালিত অটোরিক্সা হারিয়েছেন পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া তালতলা গ্রামের আফাজ উদ্দিন।

উল্ল্যেখ্য,আজ সকালে পাকুন্দিয়া প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালে ” অটোরিক্সাসহ নিখোঁজ আফাজ উদ্দিনের সন্ধান দিন ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। নিখোঁজের ঘটনায় গতরাতে আফাজ উদ্দিনের মেয়ে সালমা আক্তার পাকুন্দিয়া থানায় সাধারণ ডায়েরীও করেছেন। আফাজ উদ্দিনের মেয়ে সালমা আক্তারের সুত্রে জানা যায়, তারা আজ ২৭ আগস্ট শনিবার সকালে জানতে পারে তার বাবা কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যালে রয়েছে।পরে তারা সেখান থেকে তাকে অজ্ঞান / ঘুমন্ত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

পারিবারিক সুত্রে আরও জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে তিনি অটোরিক্সা নিয়ে মঠখোলা – পাকুন্দিয়া – বিন্নাটি রোডে গিয়েছিলেন, সেখানেই ছিনতাইকারী একটি চক্রের খপ্পরে পড়েন তিনি। পরে অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যালে নিয়ে যান। জ্ঞান ফেরার পর আফাজ উদ্দিন কিভাবে কি হয়েছে কিছুই মনে করতে পারছেন না বলে জানান।

ক্ষুদ্র সমিতি থেকে ঋণ নিয়ে একলক্ষ চল্লিশ হাজার টাকা দিয়ে মাত্র দুমাস আগে তিনি নতুন একটি অটোরিক্সা কিনেছিলেন। কিন্তু গতকাল ছিনতাইকারী খপ্পরে পড়ে অটোরিক্সা হারিয়ে এখন নি:স্ব প্রায় দরিদ্র আফাজ উদ্দিন।

পাপ্র/আইরিন লাবনী

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ