রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
হাপানিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা
Update : বুধবার, ১৫ জুন, ২০২২, ১১:০৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়া পৌরসদরের হাপানিয়া এলাকায় গলায় ওড়না পেঁছিয়ে স্মৃতি আক্তার চৈতি (১১) নামে ৬ষ্ট শ্রেণীর এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

আজ বুধবার (১৫ জুন) দুপুরে তার নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ। চৈতি পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, চৈতি গতকাল ( মঙ্গলবার) দিবাগত রাতে, রাতের খাবার শেষে নিজ কক্ষে গিয়ে ঘুমিয়ে যায় । পরে আজ বুধবার ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় সকাল ১১টার দিকে তার মা তাকে ডাকাডাকি করতে থাকেন। দীর্ঘক্ষণ ডাকাডাকিতে সাড়া না মিললে পরে দরজা ভেঙে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় চৈতিকে ঝুলে থাকতে দেখা যায়। পরে, খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় চৈতির লাশ উদ্ধার করে

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাপ্র/ সুআআ

আপনার মতামত লিখুন :

One response to “হাপানিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীর আত্মহত্যা”

  1. I don’t think the title of your article matches the content lol. Just kidding, mainly because I had some doubts after reading the article. https://accounts.binance.com/it/register?ref=GJY4VW8W

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ