শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর উপর চড়াও হয়ে মারধর
/ ৮৭ Time View
Update : বুধবার, ৬ মে, ২০২০, ৭:৩৮ অপরাহ্ণ

হুমায়ুন কবীর, স্টাফ রিপোর্টার :

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর উপর চড়াও হয়ে মারধর করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল (মঙ্গলবার) সকালে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই গৃহবধু চরটেকী গ্রামের প্রবাসী কাজল মিয়ার স্ত্রী।

এ ঘটনায় আজ সকালে প্রবাসীর স্ত্রী জনি আক্তার চরটেকী গ্রামের আলাল ওরফে মুঞ্জু (৪২), তার ছেলে নয়ন মিয়া (২২), স্ত্রী আছমা আক্তার (৪০) ও মেয়ে নেলী আক্তার (১৯)কে অভিযুক্ত করে ৪ জনের নামে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল গৃহবধূ জনি আক্তারের শসা ক্ষেত থেকে শসাসহ কয়েকটি গাছ কেটে ফেলে চরটেকি এলাকার আলালের ছেলে। বিষয়টি আলালসহ এলাকার লোকজনদের জানান তিনি। এতে রেগে গিয়ে আলাল ও তার পরিবার ওই গৃহবধুর উপর খুবই ক্ষিপ্ত হয়।

গতকাল (মঙলবার) সকাল ১১টার দিকে শসা ক্ষেতে কাজ করতে যায় জনি আক্তার। এ সময় পিতা আলাল, ছেলে নয়ন, স্ত্রী আছমা ও মেয়ে নেলী আক্তার দা, লাঠি ও লোহার রড নিয়ে জমিতে যায় ও জনি আক্তারকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। জনি আক্তার এর প্রতিবাদ করলে নয়ন মিয়া ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে জনি আক্তারের মাথায় আঘাত করে। এতে জনি আক্তার কাটা রক্তাক্ত জখম হয়। এ সময় আলাল জনি আক্তারকে শসা ক্ষেত থেকে টেনেহেঁচড়ে বের করে শ্লীলতাহানি করে এবং অন্যরা জনি আক্তারকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় জনি আক্তারের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মো.মফিজুর রহমান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ