শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাংকার মওদুদ হত্যার প্রতিবাদে অগ্রণী ব্যাংক নিকলী শাখার মানববন্ধন
/ ১২২ Time View
Update : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৪ অপরাহ্ণ

অগ্রণী ব্যাংক লিমিটেড, হরিপুর গ্যাস ফিল্ড শাখা,সিলেট এর অফিসার শেখ মওদুদ আহমদ হত্যার প্রতিবাদে অগ্রণী ব্যাংক লিমিটেড,নিকলী শাখার পক্ষ থেকে আজ মঙ্গলবার বিকেলে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় অগ্রণী ব্যাংক নিকলী শাখার সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ অংশগ্রহন করেন। সমাবেশ থেকে অবিলম্বে শেখ মওদুদ হত্যার সাথে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। সকাল থেকে মওদুদ হত্যার প্রতিবাদে অত্র শাখার সকল স্তরের কর্মকর্তা কর্মচারীদের কালো ব্যাজ পরিধান করেন।

উল্লেখ্য, গত শনিবার (২১ ফেব্রুয়ারী) সন্ধায় সিলেট নগরীর বন্দরবাজারে সিএনজিচালিত অটোরিকশা চালকদের মারধরে অগ্রণী ব্যাংক লিমিটেড, হরিপুর গ্যাস ফিল্ড শাখার ব্যাংক কর্মকর্তা শেখ মওদুদের মৃত্যু হয়েছে। ঘটনার বিবরনে জানা যায়, গত শনিবার বিকেলে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় নগরীর বন্দরবাজারে কালেক্টরেট জামে মসজিদের সামনে আসেন মওদুদ। সেখানে অটোরিকশা চালক নোমানের সাথে ভাড়া নিয়ে বাকবিতর্ক হয়। এর এক পর্যায়ে নোমানসহ আরও কয়েকজন অটোচালক মিলে মওদুদকে বেধড়ক মারধর করেন।
পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। নিহত মওদুদ ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামের মো. আব্দুল ওয়াহেদের ছেলে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ