শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় মাওলানা সাদ পন্থীদের ইজতেমা প্রতিহতের ডাক ‘ইমাম-ওলামা পরিষদ’র
/ ২৩২ Time View
Update : শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৮ অপরাহ্ণ

কিশোগঞ্জের পাকুন্দিয়ায় ব্রহ্মপুত্র নদের তীরে মাওলানা সাদ অনুসারীদের আয়োজিত জেলা ইজতেমা প্রতিহতের ডাক দিয়েছে ‘ইমাম-ওলামা পরিষ’এর নেতৃবৃন্দ।

আজ সকাল থেকে উপজেলার “খানকায়ে মুহিব্বিয়া মাদানিয়া ও জামিয়া মুহিব্বিয়া”তে পাকুন্দিয়া উপজেলার সর্বস্তরের আলেম-ওলামারা এক পরামর্শ সভার আয়োজন করে। সেখান থেকে আগামী ৫,৬ ও ৭ মার্চ আয়োজিত মাওলানা সাদ পন্থীদের ইজতেমা প্রতিহতের ঘোষণা দেন ও সেটি বাস্তবায়নের জন্য কমিটি ঘোষণা করেন।

এতে তারাকান্দির হালিম হোসাইনি (রঃ) এর দৌহিত্র আলহাজ্ব হযরত মাওঃ রশিদ আহমেদ জাহাঙ্গীর হুসাইনি কে সভাপতি,পাকুন্দিয়া বাজার জামের মসজিদের খতিব মাওঃ ইদ্রিস আলী কে সিনিয়র সহ-সভাপতি, মির্জাপুরের মাওঃ ইদ্রিস আলী কে সহ-সভাপতি, হযরত মাওঃ জুবায়ের আহমেদ(এগারসিন্দুর) কে সাধারণ সম্পাদক,মাওঃ রুকুন উদ্দীন কে যুগ্ম সাধারণ সম্পাদক এবং হযরত মাওঃ মুহিবুল্লাহ মাসুদ(চরফরাদী) সাংগঠনিক সম্পাদক করা হয়।

আগামী মঙ্গলবার সকালে পাকুন্দিয়া উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও বিক্ষোভের ডাক দিয়েছে তারা।

গত ১৭ ফেব্রুয়ারী তারাকান্দি জামিয়া হুসাইনিয়া আসআদুল উলুম কউমি ইউনিভার্সিটি আয়োজিত ইসলাহী ও তালিমি জলসায় মাওলানা শামছুল ইসলাম হাজারো মানুষের উপস্থিতিতে মাওলানা সাদ পন্থীদের ইজতেমা প্রতিহতের ঘোষণা দেন।

এদিকে ৫,৬,৭ই মার্চ মাওলানা সাদ পন্থীদের জেলা ইজতেমার সফল করতে উপজেলার চরফরাদী ইউনিয়নে মির্জাপুর বালুরঘাট স্হানে ইজতেমার ১ম খুটি স্হাপন করেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ