রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

পাকুন্দিয়ায় ইসলাহী ও তালিমী জলছার পূর্ব প্রস্তুতিমূলক আলোচনা সভা

স্টাফ রিপোর্টার / ১১৯ Time View
Update : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১

পাকুন্দিয়ায় পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল হালীম হুসাইনী (র.) এর প্রতিষ্ঠিতি তারাকান্দি জামিয়া হুসাইনীয়া আসআদুল উলুম কওমী ইউনিভারর্সিটির ময়দানে খতমে বুখারি শরীফ উপলক্ষে আগত ১৪ ও ১৫ ফেব্রুয়ারি ২০২১, ইসলাহী ও তালিমী জলছার পূর্ব প্রস্তুতিমূলক আলোচনা সভা ও আনুষ্ঠানিক ভাবে কুরআন তেলাওয়াত ও মাহফিলের খুঁটি বসিয়ে কাজের উদ্ভোদন করেন জামিয়া হুসাইনীয়া আছআদুল উলুম কওমী ইউনিভাির্সিটির শিক্ষক, ছাত্র, স্বেচ্ছাসেবক এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিগণ।

আজ ২২ জানুয়ারি রোজ শুক্রবার দুপুর ২.০০ ঘটিকায় জামিয়া হুসাইনীয়া ময়দানে হুসাইনীয়া সেচ্ছাসেবী তওহীদি যুব সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনামুলন হক এর সঞ্চালনায় ও হুসাইনীয়া সেচ্ছাসেবী তওহীদি যুব সংঘের সভাপতি মাসুদুর রহমানের সভাপতিত্বে শুরু হয় মুক্ত আলোচনা। এতে বিভিন্ন এলাকা থেকে আগত গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্ব শ্রেণীর জনতা দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে বলেন, এ জলছা পাকুন্দিয়া তথা কিশোরগঞ্জ জেলার গৌরব, জলছা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য আমরা এক সাথে কাজ করে যেতে হবে, তাছাড়া দূর থেকে জলছায় আগত মেহমান যেন কোন কষ্ট না হয় সেদিকেও আমাদের খেয়াল রাখতে হবে।

জামিয়া হুসাইনীয়া আসআদুল উলুম কওমী ইউনিভারর্সিটির প্রিন্সিপাল আলহাজ্ব রশিদ আহম্মদ জাহাঙ্গীর হুসাইনী নিউজ ঢাকা কে বলেন, প্রতি বছর জলছায় লাখ লাখ মানুষের আগমন ঘটে। তাদের সার্বিক সহযোগিতা করা আমাদের সকলের দায়িত্ব। জলছা সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। মোকারিম হোসেন পাকুন্দিয়া, কিশোরগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category