শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বুরুদিয়া ইউনিয়নে নির্বাচনী হাওয়া
/ ৩০৮ Time View
Update : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ৯:১৭ অপরাহ্ণ

আসন্ন ইউপি নির্বাচন-২০২১ কে সামনে রেখে নির্বাচনী ইশতেহার ঘোষণার আরও বেশ সময় বাকি। কিন্তু এর পূর্বেই পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও তৃণমূলের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থী নেতাকর্মীরা বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন দিবসকে কেন্দ্র করে পোস্টার, লিফলেট, বিলবোর্ডে শুভেচ্ছা সম্ভলিত প্রচার প্রচারণা চলছে বেশ জমজমাট। বুরুদিয়া ইউনিয়ন নির্বাচনে চেয়াম্যান পদপ্রার্থী বেশ কয়েকজন প্রার্থীর সাথে কথা বলেছেন “পাকুন্দিয়া প্রতিদিন”র বুরুদিয়া ইউপি প্রতিনিধি আশরাফুল হাসান মোরাদ। নিম্নে এসব প্রার্থীদের সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হলো….

(১) দেলোয়ার জাহান সুমন : দেলোয়ার জাহান সুমন বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্তমান সভাপতি। তিনি পাকুন্দিয়া প্রতিদিন কে জানান যে, বুরুদিয়া ইউনিয়নের সকল প্রকার সমস্যা নিরসণে তিনি জনগণের পাশে থাকতে চান। যদি তাকে দলীয় মনোনয়ন নৌকা প্রতীকে তাকে মনোনয়ন দেওয়া হয়, তবে তিনি জনগণের পাশে থাকবেন এমটাই প্রত্যাশা।

(২)মোস্তফা কামাল আকন্দ : সাবেক সফল চেয়ারম্যান মোস্তফা কামাল আকন্দ, দলীয় নৌকা প্রতীকে মনোনয়নের প্রত্যাশা তিনিও কামনা করেন। তিনি দৃঢ় প্রত্যয়ের সাথে মনে করেন যে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়নের মাধ্যমে আবার জনগনের পাশে থাকবেন এবং পূনরায় জনগনের প্রত্যেক্ষ ভোটে চেয়ারম্যান হবে এমটাই প্রত্যাশা তার।

(৩) আসাদুজ্জামান আসাদ : বুরুদিয়া ইউনিয়নের অকুতোভয় বীরসৈনিক অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ । তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে থেকে মনোনয়নের প্রত্যাশী। দল যদি মনোনয়ন দেয় তবে ধানের শীষ প্রতীকে তিনিও নির্বাচনের মাধ্যমে জনগনের সেবক হওয়ার প্রত্যাশ্যা করেন।

(৪) নাজমুল হুদা (রুবেল) : বর্তমান বুরুদিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান নাজমুল হুদা (রুবেল)। যিনি বিগত পাঁচ বছর জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি পাকুন্দিয়া প্রতিদিন কে জানান যে বুরুদিয়া ইউনিয়নের প্রতিটি উন্নয়নের মাপকাটিকে নিশ্চিত করতে তিনি সর্বাথক ভাবে নিজেকে বিলিয়ে দিয়েছেন। এবং সরকারি বরাদ্দ কে নিরপেক্ষ ভাবে সুষম বন্টনের এক চিত্র বাস্তবায়নের লক্ষে ও তার নির্বাচনী এলাকায় সকল প্রকার সমস্যা নিরসনে একক ভাবে কাজ করে যাচ্ছেন এখন পর্যন্ত।

তিনি আরো জানান যে বিগত নির্বাচনে তিনি তার সকল নেতাকর্মী ও সর্মথকদের মনোনয়নে সতন্ত্র প্রার্থী থেকে নির্বাচন করে জয় লাভ করেন। তিনি দূঢ়ভাবে বিশ্বাস করেন বাংলাদেশ আওয়ামীলীগ তাকে মনোনয়ন দিবে এবং নৌকা প্রতীক নিয়ে বুরুদিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রত্যক্ষ ভোটে আবারও পূ্ণরায় চেয়ারম্যান হবেন। এমনটাই প্রত্যাশা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ