রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

পাকুন্দিয়া টু কটিয়াদি মাদক বিরোধী পদযাত্রা

Reporter Name / ১৭৩ Time View
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকারে কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে পদযাত্রা। শুক্রবার কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে শুরু হয়ে কটিয়াদীতে গিয়ে শেষ হয় এই পদযাত্রা।

সকাল সাড়ে ৮টায় পাকুন্দিয়া উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বর থেকে পদযাত্রা শুরু হয়। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ পদযাত্রা উদ্বোধন করে নিজেও অংশ নিয়ে কটিয়াদী পর্যন্ত যান।

এ সময় পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ কে এম লুৎফর রহমান, জেলা জাতীয় শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, পাকুন্দিয়া উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সভাপতি আ ন ম তানভীর হায়দার, সাধারণ সম্পাদক তরিকুল হাসান শাহীন, পাকুন্দিয়া উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, জিএমজি গ্রুপের কর্মকর্তা এসডি শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন, মাদক একটি বৈশ্বিক সমস্যা। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মাদক নির্মূল করতে হবে। নিজ নিজ সন্তানদের নিরাপত্তার স্বার্থে অভিভাবকদেরকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগের প্রশংসা করে তিনি সর্বত্র এমন উদ্যোগ ছড়িয়ে দেওয়ার জন্য তরুণদের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, ১০০ কিলোমিটার পদযাত্রার অংশ হিসেবে এর আগে পাকুন্দিয়া টু কিশোরগঞ্জ এবং পাকুন্দিয়া টু হোসেনপুর পর্যন্ত ৩২ কিলোমিটার পদযাত্রা অনুষ্ঠিত হয়। আজ পাকুন্দিয়া থেকে কটিয়াদী পর্যন্ত অনুষ্ঠিত হলো ১৮ কিলোমিটার পদযাত্রা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category