রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

আমেরিকায় হ্যাটফিল্ড কমিউনিটির বাঙ্গালি আইনজীবীর ইন্তেকাল

Reporter Name / ১০৯ Time View
Update : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

আমেরিকার হ্যাটফিল্ড কমিউনিটির পরিচিত মুখ হ্যাটফিল্ড জামে মাসজিদের একনিষ্ট মুসল্লী প্রবীন আইনজীবি “এ্যাডভোকেট কছির উদ্দিন” সাহেব দীর্ঘদিন অসুস্থ থাকার পর ০৯ই অক্টোবর ২০২০ ইং রোজ শুক্রবার আনুমানিক সকাল ৯:৩০ ঘটিকায় ইন্তেকাল করেন।”ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন”।

উনার জানাজার নামাজ “হ্যাটফিল্ড জামে মসজিদ” মাঠে বাদ জুমা অনুষ্টিত হওয়ার পর মুসলিম ধর্মীয় রীতি অনুয়ায়ী “নর্থপেন মুসলিম কমিউনিটির (বেউলা সেমিট্রি, নিউ ব্রিটেন, পেনসিলভেনিয়া, যুক্তরাষ্ট্র) বেউলা করবস্থানে দাফন করা হয়। তিনি এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার পৈত্রিক নিবাস ছিল হাদির মোড়, রাজশাহী সিটি করপোরেশন।এবং তিনি রাজশাহী কোর্টের প্রবিণ আইনজীবী ছিলেন।

মরহুমের জানাজার নামাজের ইমামতি করেন “হ্যাটফিল্ড জামে মসজিদের সন্মানিত ইমাম এন্ড খতিব; বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ কিশোরগন্জের পাকুন্দিয়া উপজেলার রুপসা গ্রামের কৃতি সন্তান মুহাদ্দিস মাও: আজিম উদ্দিন বিন মজনু।

 

বিজ্ঞাপন

মরহুমের দাফন-কাফন কার্যাবলিতে সার্বিক সহযোগিতা করেন “নর্থপেন জামে মসজিদ” পরিচালনা কমিটির সন্মানিত সাধারণ সম্পাদক জনাব ফজলুল হক, মসজিদের সন্মানিত পরিচালক দাফন কার্য সমন্বয়কারী ব্রাদার শরীফ ও আলাউদ্দিন মোল্লা এবং হ্যাটফিল্ড জামে মসজিদের প্রেসিডেন্ট আলহাজ্ব শাহরিয়ার কবির শেলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রাজ্জাক, ভাইস-প্রেসিডেন্ট/মৃতের জামাতা মুহাম্মদ আব্দুল মান্নান,সাবেক এসিস্টেন্ট সেক্রেটারী রোটারিয়ান লোকমান হোসেন রাজু প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন নর্থপেন মসজিদের ইমাম ও খতিব; মাওলানা আবু রাশেদ।

আল্লাহ্ তা’য়ালা মরহুমকে জান্নাতের সুউচ্চ মাক্বাম দান করুন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category