রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

পাকুন্দিয়া থানায় মাদক,ঘুষ ও অপরাধীদের জন্য অশনি সংকেত

Reporter Name / ৮৮ Time View
Update : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

  • স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়া থানায় ঘুষ, অন্যায়,মাদক, দূর্ণীতি, কিশোর গ্যাং ও চোরা কারবারীদের জন্য অশনি সংকেত ঘোষণা করেছেন পাকুন্দিয়া থানার নতুন অফিসার ইনচার্জ জনাব মো: সারোয়ার জাহান।

পাকুন্দিয়া থানার নতুন অফিসার ইনচার্জ জনাব মো: সারোয়ার জাহান আজ ৬ ই অক্টোবর সকাল ১১:০০ ঘটিকায় পাকুন্দিয়া থানার হলরুমে পাকুন্দিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পাকুন্দিয়া থানায় জিডি, পুলিশ কেয়ারেন্সসহ যেকোন সেবায় কোন টাকা লাগবে না।এবং যদি কেউ অর্থের বিনিময়ে পাকুন্দিয়া থানায় কোন কিছু করতে চাই তবে তিনি এর বিরুদ্ধে কঠোর অবস্থান নিবেন।

অফিসার ইনচার্জ জনাব মো: সারোয়ার জাহান বলেন, পুলিশ সাংবাদিক এক হয়ে সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও ধর্ষণমুক্ত পাকুন্দিয়া গড়ে তুলবেন। তিনি সঠিক তথ্য নির্ভর সংবাদ প্রকাশ সাংবাদিকদের অনুরোধ করেন। এবং সকল তথ্য প্রদানে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় পাকুন্দিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত)জনাব মো: শ্যামল মিয়া এবং পাকুন্দিয়া প্রেসক্লাব,পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব,পাকুন্দিয়া রিপোর্টাস ক্লাব ও পাকুন্দিয়া প্রতিদিনের বিভিন্ন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category