শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ
/ ১১৯ Time View
Update : সোমবার, ২০ জুলাই, ২০২০, ৯:১৭ অপরাহ্ণ

 

স্টাফ রিপোর্টার :

সমতল ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহয়তা’ শীর্ষক কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে পাকুন্দিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ২৪০ শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে বাইসাইকেল, শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়।

আজ ২০ জুলাই রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসানের সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ.কে.এম মাসুদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ বিতরণ করেন।

এ সময় প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১১০জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি, ১০০জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ৩০জন শিক্ষার্থীকে বাইসাইকেল বিতরণ করা হয়। এছাড়াও পাঁচজন হতদরিদ্র পরিবারের মাঝে বসত ঘরের চাবি তুলে দেয়া হয়।

বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় সভাপতি দিলিপ রবিদাসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল ও মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার আপেল প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ