শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়া থেকে স্কুলছাত্রীকে অপহরণের সাড়ে ৪ মাস পর উদ্ধার ; গ্রেপ্তার ১
Update : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রীকে অপহরণের সাড়ে চার মাস পর উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ জুলাই) ভোরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাধখোলা গ্রাম থেকে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

এ সময় অপহরণকারী মোস্তাকিমকে (২২) গ্রেফতার করে পুলিশ। সোমবার (২৪ জুলাই) দুপুরে ওই শিক্ষার্থীকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয় এবং গ্রেপ্তারকৃত অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মোস্তাকিম ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ফতুয়াদী গ্রামের স্বপন মিয়ার ছেলে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, গত ৬ মার্চ সকালে বাড়ি থেকে স্কুলে যায় ওই ছাত্রী। বিকেলে স্কুল ছুটির পর বাড়িতে যাওয়ার সময় একটি ফাঁকা জায়গায় পৌঁছালে মোস্তাকিমের নেতৃত্বে চার-পাঁচজন অপহরণকারী জোর করে তাকে একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

পরে মোস্তাকিমকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে কিশোরগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল নং-২ এ ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি অপহরণের মামলা করেন। পরে আদালতের নির্দেশে ১৪ এপ্রিল পাকুন্দিয়া থানায় মামলাটি রুজু করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) নাজিমুদ্দিন জানান, অভিযুক্ত প্রধান আসামি মোস্তাকিমের মোবাইল নাম্বার ট্র্যাকিং করে তার অবস্থান শনাক্ত করা হয়। পরে প্রথমে চট্রগ্রাম শহরের একটি বাসায় অভিযান চালানো হলো সেখানে তাকে পাওয়া যায়নি। তার এক বন্ধুর দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার গভীর রাতে পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাধখোলা গ্রামে অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।

পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে ভিকটিমকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ