শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হোসেন্দীতে চক্ষু চিকিৎসা সেবা পেলো ২০০০ অসহায় মানুষ
Update : শুক্রবার, ১৬ জুন, ২০২৩, ৬:১৩ অপরাহ্ণ

প্রধান প্রতিবেদক : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ২৩০০ রোগিকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে দীন মোহাম্মদ ফাউন্ডেশন। শুক্রবার (১৬ জুন) হোসেন্দী আর্দশ ডিগ্রী কলেজ মাঠে দিনব্যাপী বিনামূল্যে এই চক্ষু চিকিৎসা সেবা ও ছানি রোগি বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দীন মোহাম্মদ ফাউন্ডেশনের এর প্রধান পৃষ্ঠপোষক স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হকসহ ন্যাশনাল আই কেয়ার ও বিভিন্ন হাসপাতালের অর্ধশতাধিক বিশেষজ্ঞ চিকিৎসক এই চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ এবং প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক নিজে উপস্থিতিতে বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা সেবা প্রদান করবেন। এমন খবরে সকাল থেকে পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন এলাকা ও পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে নারী-পুরুষ, বৃদ্ধ-শিশু ভিড় জমায়।

২৩০০ রোগিদের মধ্যে ১৮০০ রোগিকে বিনামূল্যে ওষুধ ও চশমা দেয়া হয়। এবং ২৫০ জন রোগিকে বিনামূল্যে দীন আই হসপিটাল কিশোরগঞ্জে সানি অপারেশন করার জন্য বাছাই করা হয়। এছাড়া অন্যান্য রোগিদেরকে প্রাতমিক চিকিৎসা দেয়া হয়।

অনুষ্ঠানে হোসেন্দী আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ রাকিব মুশাহিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দীন মোহাম্মদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মহাসচিব এবং বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ইঞ্জিনিয়ার আসিফ মোহাম্মদ নূর, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের লেকচারার রিসাত মোহাম্মদ নূর, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউল ইসলাম, দীন আই হসপিটালের পরিচালক রফিকুল হক টিটু, ডিবির সাবেক ওসি এনামুল হক প্রমুখ।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ