শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মঠখোলায় বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দের গণসংযোগ ও পথসভা
Update : বুধবার, ১৪ জুন, ২০২৩, ৬:০০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ -২ (কটিয়াদি – পাকুন্দিয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দ এর গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৪ ই জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের মঠখোলা বাজারের সকল ব্যাবসায়ীদের সাথে মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এ গণসংযোগ করেন। গণসংযোগ শেষে মঠখোলা বাজার সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান দুলালের বাড়ির সামনে পথসভার আয়োজন করেন। উক্ত পথ সভায় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দ।

পথ সভায় বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দ উপস্থিত জনসাধারণের উদ্দেশে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা গনতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন, স্মাট বাংলাদেশ বিনির্মান ও ভিশণ ৪১ বাস্তবায়নের লক্ষে এবং কিশোরগঞ্জ-২ (কটিয়াদি – পাকুন্দিয়া) আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি দলীয় মনোনয়ন পেতে এ গণসংযোগ ও পথসভা  অব্যাহত রেখেছি। দলের নেতাকর্মীদের ভালোবাসা, আপাময় মানুষের সমর্থন এবং দোয়া রয়েছে আমার প্রতি।

এসময় তিনি আরো বলেন, চাকরি থেকে অবসর নেওয়ার পর দলের উচ্চ পর্যায়ে কথাবার্তা বলেই এলাকায় কাজ করছি। দলের একটি অংশ মনে করে, স্থানীয় আওয়ামী লীগে যে দ্বন্দ্ব-সংঘাত রয়েছে, অন্যরা মনোনয়ন পেলে দল এক হয়ে কাজ করবে না। তাঁকে মনোনয়ন দেওয়া হলে সব পক্ষকে এক করে নির্বাচন করতে পারবেন তিনি। সেই কারণে আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ -২ আসনে দলীয় মনোনয়ন পাবো বলে প্রত্যাশা করি। উক্ত গণসংযোগ ও পথসভায় শতশত মানুষ অংশ গ্রহন করে।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ