শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশেষ নামাজ আদায়ের পর পাকুন্দিয়ায় স্বস্তির বৃষ্টি
Update : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ৫:৩৫ অপরাহ্ণ

শাহরিয়া হৃদয়, স্টাফ রিপোর্টারঃ পাকুন্দিয়ায় কয়েক দিনের টানা তীব্র তাপদাহ থেকে মুক্তি ও বৃষ্টির আশায় মুসল্লীরা বিশেষ নামাজ আদায় করেছেন। বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১১ টায় উপজেলার জাঙ্গালিয়া বাজারের উত্তর পার্শে মাঠে ২ শতাধিক মুসল্লি এই নামাজে অংশগ্রহণ করেন।

নামাজ আদায়ের কয়েক ঘণ্টা পরই পাকুন্দিয়া সদরসহ আশপাশের কয়েকটি উপজেলায় স্বস্তির বৃষ্টি হয়েছে। বিকেল ৩টা থেকে জেলাজুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়।

 

 

বৃষ্টির জন্য বিশেষ নামাজ পড়তে আসা দগদগা গ্রামের যুবক শফিকুল ইসলাম শামীম পাকুন্দিয়া প্রতিদিনকে বলেন, তীব্র তাপপ্রবাহ থেকে পরিত্রাণ পেতে স্থানীয়রা মহান আল্লাহর দরবারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেন। আল্লাহর রহমতে দুপুর ২ টার দিকে স্বস্তির বৃষ্টি হয়েছে। বৃষ্টি হওয়ার পর অনেকটা তাপমাত্রা কমে গেছে।

 

নামাজে ইমামতি করা মাওলানা শহিদুল্লাহ বলেন, পাকুন্দিয়ায় দীর্ঘদিন ধরে বৃষ্টিপাত না হওয়ায় দিন দিন তাপমাত্রা বাড়ছিল। বাড়ির বাহিরে বের হওয়া খুবই মুশকিল হয়ে যাচ্ছিল। তাই এলাকার সবাই মিলে আজ সকালে খোলা মাঠে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় করেছি। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে দুপুরের পর থেকে বৃষ্টি শুরু হয়েছে।

 

পাপ্র/এসআর

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ