শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নাগেরগ্রাম সমাজ কল্যান সংগঠনের কমিটি গঠিত
Update : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ১১:০৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রাম সমাজ কল্যান সংগঠনের কমিটি গঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) “দ্বীন ও সমাজসেবায় আমরা একতাববদ্ধ” শ্লোগানে সংগঠনের প্যাডে নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাব্বির রহমান মিঠু ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আল আমিন আহমেদ।

১৮ সদস্য বিশিষ্ট কার্যকারীর কমিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম সোহাগ, সহ:সাধারন সম্পাদক আবজুল হোসেন, সহ: সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,আইটি সম্পাদক মাহাবুবুর রহমান,সহ আইটি সম্পাদক মিলন মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক আল ইসলাম, অর্থ সম্পাদক নাজমুল ইসলাম রানা, সহ : অর্থ সাদেক হোসেন খোকা, প্রচার সম্পাদক আল আমিন মিয়া, সহ-প্রচার ফেরদৌস আহাম্মেদ রানা ও শাহীন বিন আলম, দপ্তর সম্পাদক ফেরদৌস মিয়া, সহ -দপ্তর মোজাহিদ ইসলাম তানভীর, ধর্ম সম্পাদক আদিল খান, আইন সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

এছাড়াও ৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন আপাল মাহমুদ, আব্দুল মোমেন, প্রবাসী আবুল কাশেম, সাফেল মাহমুদ, নুরুল আমিন ভূঞা, ডা.শাহ আলম,হানিফ মিয়া, সুরুজ ফরাজী।

ছবি: সংগঠনের উপদেষ্টামন্ডলী

ছবি: সংগঠনের উপদেষ্টামন্ডলী

সংগঠনটি মানবিক ও সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে সর্বমহলে প্রশংসিত হয়ে আসছে। আর্ত-সামাজিক উন্নয়ন ও সুখী সমৃদ্ধি সমাজ বিনির্মানে নাগেরগ্রাম সমাজ কল্যান সংগঠন ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি জানান।

পাপ্র/সুআআ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ