মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আনসার-ভিডিপি’র জাতীয় পুরষ্কার পেল পাকুন্দিয়ার মেহেদী হাসান
Update : বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: দৃষ্টান্তমূলক কর্তব্যপরায়ণতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৩তম জাতীয় সমাবেশ ২০২৩ এ ঢাকা রেঞ্জের প্রথম পুরষ্কার পেয়েছেন পাকুন্দিয়ার মেহেদী হাসান।

গত মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষে কিশোরগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমদ এ পুরষ্কার তাঁর হাতে তুলে দেন। মহাপরিচালকের এ বিশেষ সম্মাননা পুরষ্কার হিসেবে তাকে একটি পদক, ২০ হাজার টাকার চেক ও সম্মাননাপত্র প্রদান করা হয়।

মেহেদী হাসান পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের চরদেওকান্দি গ্রামের মো. আব্দুল আউয়ালের পুত্র। তিনি ভিডিপি’র এগারসিন্দুর ইউনিয়ন দলনেতা। ইতিমধ্যে তিনি উপজেলায় বৃক্ষ রোপন, বাল্য বিবাহ প্রতিরোধ, স্বেচ্ছায় রক্তদান, মাদক বিরোধী আন্দোলন ও সমাজসেবা মূলক কাজেও অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন।

জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মোস্তাক আহমদ সম্মাননা পদক প্রদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, দৃষ্টান্তমূলক কর্তব্যপরায়ণতায় মেহেদী হাসানকে মহাপরিচালক মহোদয়ের পক্ষে তাকে এ পুরষ্কার প্রদান করা হয়েছে। জাতীয় ভাবে এ পুরষ্কার প্রাপ্তি তাঁর কাজের গতি ও দক্ষতা বহুগুনে বাড়িয়ে দিবে।

সম্মাননা পুরষ্কার পেয়ে আবেগে আপ্লুত মেহেদী হাসান জানান, জাতীয় ভাবে প্রথম পুরষ্কার পাওয়ায় আমি খুবই আনন্দিত। এ জন্য আমি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক, জেলা কমান্ড্যান্টসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

পাপ্র/এসআর

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
আমাদের ফেইসবুক পেইজ